OMG, ঘুড়ির সাথে আকাশে উড়ে গেলো বছর তিনেকের শিশু, হাড়হিম করা ভিডিওতে শোরগোল বিশ্বজুড়ে

তাইওয়ানের নানলিয়াওয়তে 3 বছরের শিশুকে এক দৈত্যাকার ঘুড়ির সাথে উড়তে দেখা গেল আকাশে। এই বিষয়টিকে নিয়ে ওখানকার মানুষজনরা ব্যস্ত হয়ে পড়েছিল। এই দৃশ্য দেখে সবাই ভয় পেয়ে গিয়েছিল শিশুটির যাতে কোনো ক্ষতি না হয়ে যায়।

আমরা সবাই জানি ভারতে বিশ্বকর্মা পুজোর আগে ঘুড়ি ওড়ানোর উৎসব আনন্দের সাথে পালিত হয়। সেরকম ভাবেই তাইওয়ানে প্রতিবছর ঘুড়ি ওড়ানোর উৎসব খুব ধুমধাম করে উদযাপন করা হয়, বলা যেতে পারে ভারতের থেকেও কয়েক গুণ বেশি ঘুড়ি উড়ানোর উৎসব আনন্দের সাথে পালিত হয় ওখানে।

প্রতি বছরের ন্যায় এই বছরেও খুব ধুমধাম করে ঘুড়ি উৎসব উদযাপন করা হচ্ছিল। সবাই ঘুড়ি উড়ানো নিয়ে ব্যস্ত ছিল। ওই অঞ্চলে একটি রীতি রয়েছে সবার শেষে একটি বড় ঘুড়ি ওড়ানো হয়, ঠিক একই ভাবে এই বছরে একটি বড় লাল ঘুড়ি উড়ানো হয়েছিল অতি আনন্দের সাথে।

সবাই এই দৃশ্য খুব আনন্দের সাথে উপভোগ করছিল কিন্তু হঠাৎ দেখা যায় ওই লাল ঘুড়িটির সাথে একটি তিন বছরের বাচ্চাও উড়ছে আকাশে।এই দৃশ্য দেখে সবাই হতভম্ব হয়ে যায় এবং বুঝতে পারেনা কিভাবে শিশুটিকে বাঁচাবে। পরে অবশ্য শিশুটি তার নিজের বুদ্ধিমত্তার জেরে এবং ভগবানের আশীর্বাদে বেঁচে যায়।কারণ শিশুটির ঘুড়িটিকে শক্তভাবে ধরে রেখেছিল। কখনোই সে ছাড়েনি ঘুড়িটিকে সেই কারণেই সে এই যাত্রায় বেঁচে যায়। তবে কেউই ভাবতে পারিনি কোনোদিনও এরকম কোনো ঘটনা ঘটতে পারে । এককথায় বলা যেতে পারে সবার কাছেই এই ঘটনাটি একটি কাকতালীয় ঘটনা।