ওকে বারবার প্যানিক অ্যাটাক করছে, দীপিকার সঙ্গে থাকার আর্জি রণবীরের

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় ও ড্রাগ চক্রের অপরাধে কিছুদিন আগেই গ্রেপ্তার করা হয়েছিল রিয়া চক্রবর্তীকে। তারপরেই পুলিশের জেরার মুখে রিয়া সমস্ত কথা স্বীকার করে নেয় কারা কারা এই ড্রাগ নেশায় আসক্ত রয়েছে। এই তালিকায় অনেক বড় বড় অভিনেত্রীর নাম উঠে এসেছে। যেমন সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রকুল প্রীত দীপিকা পাদুকন‌। অবশ্য আজকে এনসিবি অভিনেত্রী রকুল প্রীতকে জেরা করবে।

অন্যদিকে অভিনেত্রী দীপিকা পাদুকনকে জেরা করবে এনসিবি এই সপ্তাহের শনিবার। কারন দীপিকা ও রণবীর গোয়াতে ছুটি কাটাতে গিয়েছিলেন কিছুদিনের জন্য এবং কালকেই তারা ফিরেছেন মুম্বাইতে। তারপর এনসিবি তলব করেন দীপিকাকে এই সপ্তাহের শনিবার তাকে জেরা করা হবে। এই কথা শোনার পর থেকেই অভিনেত্রী দীপিকা খুবই অসুস্থ বোধ করছেন এবং ইতিমধ্যে তার প্যানিক অ্যাটাকও হয়েছে।

রণবীর-দীপিকার এই প্যানিক অ্যাটাক সম্বন্ধে বলেছেন কালকে মুম্বাইতে ফেরার সময় এয়ারপোর্টে মিডিয়ার অনেক সাংবাদিক তাদেরকে ঘিরে ছিলেন। এমনকি মিডিয়া তাদের বাড়ি অব্দিও তাদেরকে ফলো করেছেন। এইসব দেখে দীপিকা খুবই ভয় পেয়ে গেছে এবং সে অবসাদে ভোগছেন এবং অনেকবার প্যানিক অ্যাটাক হয়ে গেছে। তাই রনবীর এনসিবির কাছে আর্জি করেছেন, জেরা করার সময় তাকে যেন দীপিকার পাশে থাকার অনুমতি দেয় কারণ সে খুবই অসুস্থ। তিনি তার অসুস্থ স্ত্রীকে একা পাঠাতে চাননা এবং সে দীপিকার পাশেই থাকতে চায় জেরার সময়। অবশ্য এই সম্বন্ধে এনসিবি এখনো কিছু জানায়নি এবং এনসিবি এই বিষয়টিকে গ্রহণ করবেন কিনা তাও এখনো পর্যন্ত বলা যাচ্ছেনা।