পাপারাজ্জির সামনেই ১৪ বছরের ছোট প্রেমিককে বুকে টেনে নিলেন, ভাইরাল সুস্মিতা সেনের ভিডিও

আমরা বলিউড ইন্ডাস্ট্রিতে সবথেকে সুন্দর মনের নায়িকা যদি কেউ হয়ে থাকেন, তিনি হলেন সুস্মিতা সেন। বিবাহ না করেও তিনি যেভাবে দুটি মেয়েকে নিজের মেয়ের মত বড় করে তুলছেন, তা সত্যি আমাদের কাছে শিক্ষণীয় বিষয়। কিন্তু এবার আর একা থাকতে রাজি নয় সুস্মিতা সেন, অবশেষে তার প্রেমিক রহমান শল কে বিবাহ করার সিদ্ধান্ত নিয়েছেন সুস্মিতা সেন। বহুদিন ধরে তারা লিভ ইন করছেন। একই বাড়িতে তারা বসবাস করেন। সুস্মিতা দুই দত্তক কন্যাকেও খুবই ভালোবাসেন রহমান। তারাও তাদের বাবাকে পেয়ে খুব খুশি। তাহলে এখনি নিজের বিয়ের সম্পর্কে কিছু জানান নি সুস্মিতা।

চিরকালই সুস্মিতা অর্থের থেকে ভালোবাসা কে বেশি মূল্য দিয়ে এসেছেন। তিনি খুব সহজে সকলকে আপন করে নিতে পারেন।বহুদিন ব্যক্তিগত কারণে তিনি সিনেমা জগতের থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন।কিন্তু পাঁচ বছর পর সুস্মিতা আবার ওয়েব সিরিজের হাত ধরে পর্দায় ফিরেছেন। আবার পুরনো ধাঁচে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিচ্ছেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে নিজের ফ্ল্যাট থেকে বের হচ্ছেন সুস্মিতা। সঙ্গে রয়েছেন তার প্রেমিক রহমান। তাদের বের হতে দেখেই ফটোগ্রাফাররা তাকে ঘিরে ধরে।তাদের একসাথে ছবি তোলার জন্য অনুরোধ করতে সুস্মিতা রাজি হয়ে যান। প্রথমে রহমানের হাত ধরে তিনি কিছু ছবি তোলেন। তারপর ছবি দিতে দিতে হঠাৎ সবার সামনে জড়িয়ে ধরলেন প্রেমিককে।

হঠাৎ এমন কর্মকাণ্ডে রীতিমতো হকচকিয়ে যান ফটোগ্রাফাররা। তবে বিন্দুমাত্র দেরি না করে তাড়াতাড়ি সেই মুহূর্তের ছবি তুলে নেন ফটোগ্রাফাররা। এর পরেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে দেন তারা। ছবিটি এবং ভিডিওটি শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় এই ভিডিওটি। তবে সকলেই বিশ্বাস যে, কোন খারাপ উদ্দেশ্যে নয়,বরং সকলের মনে ভালোবাসার পরশও ছড়িয়ে দেবার জন্য প্রেমিককে জড়িয়ে ধরে ছবি তুলতে চেয়েছিলেন সুস্মিতা সেন।