নুসরাতের বেবিবাম্প এখন অ’তী’ত, এ’বা’র BabyBump নি’য়ে হা’জি’র শ্রাবন্তী, মা হ’চ্ছে’ন নায়িকা

মা হতে চলেছেন শ্রাবন্তী। প্রথম লাইনটা শুনলে হয়তো আপনি ভাববেন যে, তা কী করে সম্ভব! বহুদিন ধরেই তিনি তার স্বামীর সঙ্গে বসবাস করেন না। আসলে কথা বলছি মডেল কথা অভিনেত্রী শ্রাবন্তীর। সম্প্রতি বেবি বাম্পের ছবি নিয়ে ভক্তদের খবর শোনালেন তিনি। ছবিতে নিজের বেবি বাম্প ধরে রয়েছেন তিনি। চোখেমুখে প্রেগনেন্সি গ্লো স্পষ্ট বোঝা যাচ্ছে। ঝড়ের গতিতে এই ছবি সোশ্যাল মিডিয়াতে হয়েছে ভাইরাল।

স্বামী রঞ্জন মুখোপাধ্যায় এর সঙ্গে দীর্ঘ সাত বছরের দাম্পত্য জীবন রয়েছে তার। বর্ধমানের সরকারি স্কুলের শিক্ষক হলেন রঞ্জন মুখোপাধ্যায়। শ্রাবন্তী অভিনেত্রী হবার দরুন তিনি কলকাতাতে বেশি থাকতেন। বেশিরভাগ সময়ে আলাদাই কাটতো শ্রাবন্তী এবং রঞ্জনের।

এতোদিন দূরে থাকার কারণে সন্তান পরিকল্পনা করা হয়নি তাদের। তবে অবশেষে ফ্যামিলি প্লানিং টা করেই ফেলেন তারা। প্রসঙ্গত, নকশাল জাজমেন্ট ডে র মতো একাধিক ওয়েব সিরিজে কাজ করেছেন শ্রাবন্তী।

আপাতত প্রেগনেন্সির সময় টা পুরোপুরি উপভোগ করছেন তিনি। সম্প্রতি প্রেগনেন্সি ক্রেভিং নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন শ্রাবন্তী। গত লকডাউনে অনেক অভিনেত্রীই মা হয়েছিলেন। এবার পালা শ্রাবন্তীর। মহামারীতে বাড়ি থেকে একদমই বেরোচ্ছেন না তিনি।

অবসর সময়ে ছবি আঁকা, গান বই পড়া এমনকি শখের রান্নাবান্না করে সময় কাটাচ্ছেন তিনি। এত বছর পরে স্বামীর সঙ্গে একসাথে এতোখানি সময় কাটাতে পেরে ভীষণ ভাবে খুশি অভিনেত্রী। অভিনেত্রীর পাশাপাশি ইউটিউবার হিসেবে পরিচিত তিনি।