তনুশ্রী-শ্রাবন্তীর সা’থে নুসরাত, নে’ই মিমি, ত’বে কি বিজেপিতে যা’চ্ছে’ন যশের প্রে’মি’কা?

মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান যে বহুদিনের বন্ধুতা আমরা সকলেই জানি। তারা সিনেমা জগতের একসাথে বহু সিনেমায় অভিনয় করেছেন। এমনকি রাজনীতিতে প্রবেশ করেছে তারা একসাথে। নুসরাত জাহান এবং নিখিল জৈন বিয়েতেও হাজির ছিলেন একমাত্র মিমি চক্রবর্তী। এতটাই বন্ডিং ছিল তাদের বন্ধুত্বের, তাদের দুজনকে বন্ধু না বলে বোনবলে ডাকা হত অনেক সময়। তবে এবারের নুসরাত জাহানের পাশে দাঁড়াতে দেখতে পাওয়া গেল না তার প্রিয় বন্ধু মিমি চক্রবর্তীকে। নুসরাত জাহান কে নিয়ে যেখানে প্রতিদিন নতুন করে কাটাছেঁড়া করা হচ্ছে, সেখানে শুধুমাত্র চুপ রয়েছেন মিমি চক্রবর্তী।

কিন্তু কেন? তাহলেকি তাদের মধ্যে আর কোন সম্পর্ক নেই? তাদের মধ্যে কি ভেঙে গেছে বন্ধুত্ব? নাকি যশ দাশগুপ্তের সঙ্গে বন্ধুত্ব বেড়ে যাওয়ায় দূরত্ব এসেছে মিমি চক্রবর্তীর সঙ্গে? গত কয়েক মাসে সোশ্যাল মিডিয়াতে নুসরাত এর কটি ছবি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে শ্রাবন্তী এবং তনুশ্রীর উপস্থিতি। শ্রাবন্তী এবং তনুশ্রী দুজনেই যে বিজেপির অন্যতম সদস্য তা আমরা সকলেই জানি। তাহলে কি চুপিচুপি নুসরাত জাহান এবার যশ দাশগুপ্তের হাত ধরে পাড়ি দিয়েছেন বিজেপিতে। ব্যক্তিগত সমস্যা তে ধোঁয়াশা থাকার পাশাপাশি ধোঁয়াশা থেকে যাচ্ছে রাজনৈতিক মহলে।

প্রসঙ্গত, কিছুদিন আগে নুসরতের তরফ থেকে জানানো হয়েছে যে, তিনি বিয়ে করেন নি নিখিল জৈন কে। কিন্তু নিখিল জৈন সমস্ত বিয়ের ছবি আমরা সোশ্যাল মিডিয়াতে দেখেছিলাম। নুসরাত জাহানের এই বিবৃতি শোনার পর অনেকেই তাকে নিয়ে উপহাস করেছেন। খুব সম্ভবত এই বিবৃতি শোনার পর হয়ত মিমি চক্রবর্তী নিঃশব্দে বন্ধুর হাত ছেড়ে দিয়েছেন।