“নুসরত আমার সা’থে সু’খে সংসার ক’র’ছে”, সোশ্যাল মিডিয়ায় এ কেমন বা’র্তা দিলেন হিরো আলম!

‘নুসরত আমার সঙ্গে সুখে ঘর করছে’, সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা ওপার বাংলার অভিনেতা হিরো আলমের। বিচ্ছেদের খবর সম্পূর্ণ ভুয়ো, সোশ্যাল মিডিয়ায় এমনই দাবি জানালেন অভিনেতা হিরো আলম।

নুসরত শুধুই তাঁর;লোকে অপবাদ ছড়ানোর চেষ্টা করছে।নিজের সোশ্যাল মিডিয়ায় এভাবেই গর্জে উঠলেন ওপার বাংলার অভিনেতা হিরো আলম।সম্প্রতি হিরো আলম এবং তাঁর স্ত্রী নুসরতের মনোমালিন্যের খবর সামনে এসেছিল।

বেশ কিছু ইউটিউবার এই নিয়ে সরব হয়েছিল। তাঁদের দাবি ছিল, হিরো আলমকে ছেড়ে নুসরত ‘চিকন আলি’-র সঙ্গে ঘর বাঁধছেন। এবার নিজের এবং নুসরতের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন হিরো আলম।

শনিবার ফেসবুকে একটি পোস্টে তিনি লেখেন,’কিছু ভুয়ো পেজ এবং ইউটিউব আছে যাদের খেয়ে কোনো কাজ নেই বাজে কিছু গুজব রটাচ্ছে। আমার নুসরত নাকি আমাকে ছেড়ে চিকন আলী সঙ্গে পালিয়ে গেছে; এটা সম্পূর্ণ মিথ্যা। কেউ গুজবে কান দেবেন না। আমরা অনেক সুখে শান্তিতে সংসার করছি। তাই অনেকের সহ্য হচ্ছে না। আজেবাজে নিউজ করছে। ইউটিউব পেজে ভিউ বাড়ানোর জন্য, ইনকাম করার জন্য আমাদের নাম ভাঙিয়ে খাচ্ছে, ভিডিও বানাচ্ছে। আমরা একসঙ্গে আছি, সংসার করছি। সবাই দোয়া করবেন আমাদের দাম্পত্য জীবন যেন সুখের হয়।’