সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

Home Uncategorized নুসরত চ্যাপ্টার ক্লো’জ! এবার নিখিলকে নিয়ে মু’খ খু’ল’লে’ন ত্রিধা চৌধুরী

নুসরত চ্যাপ্টার ক্লো’জ! এবার নিখিলকে নিয়ে মু’খ খু’ল’লে’ন ত্রিধা চৌধুরী

অভিনেতা না হয়েও নিখিল জৈন যেভাবে সোশ্যাল মিডিয়ায় ভক্তের সংখ্যা বেড়ে চলেছে, তাতে করে খুব তাড়াতাড়ি নুসরাত অথবা যশ দাশগুপ্ত কে পিছনে ফেলে দেবেন নিখিল জৈন। কিভাবে নিখিল জৈন সকলের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছেন, তার আরো একটি প্রমাণ সদ্য পাওয়া গেল।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)


নুসরাতের সঙ্গে মনোমালিন্য হওয়া থেকে শুরু করে নিখিলে সঙ্গে বিয়ের প্রসঙ্গ অস্বীকার করে নুসরাতের বেরিয়ে যাওয়া সবকিছুই নেটিজেনরা একেবারে অপছন্দ করেছেন। তাই আপাতত নিখিল জৈন কে সহমর্মিতা দেখাচ্ছেন অনেকেই। এই অনুরাগীরা সম্প্রতি নিখিলের নামে একটি ফ্যান ক্লাব খুলে ফেলেছেন ইনস্টাগ্রামে।

সেই ফ্যান ক্লাবের সংখ্যা ইতিমধ্যেই ১০০ ছাড়িয়ে গেছে। গত ১৬ ই জুন থেকে প্রায় প্রত্যেক দিন নিখিলের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করা হচ্ছে এই ওয়ালে। বিভিন্ন পোস্টে কমেন্ট করে অনেকেই নুসরাতের বিরুদ্ধে কথা বলছেন এবং নিখিল জৈন পাশে থাকার জন্য প্রতিশ্রুতি দিচ্ছেন। নিখিল যেভাবে নেট মাধ্যমে নায়ক হয়ে উঠেছেন, তাতে করে তার ভালোবাসার অভাব হবে না এটা মনে করে নেওয়া যায়।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

আর সত্যিই এমন ঘটনাই ঘটল। জীবনে সম্প্রতি আবির্ভাব হয়েছে তার নতুন বান্ধবীর। তিনি আর কেউ নন, বলিউড অভিনেত্রী ট্রিধা চৌধুরি। অভিনেত্রী ইতিমধ্যেই হিন্দি টেলিভিশন সিরিজ এবং বেশ কিছু ওয়েব সিরিজে কাজ করেছেন। ইতিমধ্যেই নিখিল এবং তারা একে অপরকে ফলো করেছেন ইনস্টাগ্রামে।

অভিনেত্রীর একাধিক পোস্ট এবং ছবিতে নিখিলের ভালোবাসা ইতি মধ্যেই স্পষ্ট হয়ে গেছে সকলের সামনে। নেটিজেনদের অনুমান, নুসরাতের পর্ব তার অন্তঃসত্বা হবার সাথে সাথে শেষ হয়ে গেছে। আপাতত ত্রিধা চৌধুরী এবং নিখিলের জুটি কে কেন্দ্র করে গুঞ্জন শোনা যাচ্ছে সকল মহলে। সম্প্রতি ত্রিধা তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, বিষাক্ত দাম্পত্য থেকে বিচ্ছেদ অনেক ভালো। এই কথার সাথে সাথে নিখিলের সাথে তার বন্ধুত্বের অনুমান অনেকেই করতে পারছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

এবার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কথা বললেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী। সম্প্রতি সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, আমার ইনস্টা স্টরি সঙ্গে নিখিল নুসরাতের কোন সম্পর্ক নেই। এই বিষয়টি এখনও আলোচনায় রয়েছে বলে মনে করা হচ্ছে আমার লেখার সঙ্গে তাদের ব্যক্তিগত সম্পর্ক রয়েছে। চারিদিকে যা ঘটছে, তারপরে আমার মনে হয়েছে তীর্থধাম প্রত্যেক থেকে বিচ্ছেদ অনেক ভালো। অন্যের ব্যক্তিগত বিষয় নিয়ে আমি কোনো কথা বলতে চাই না।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

তবে পাশাপাশি অভিনেত্রী এও বলেছেন যে, “সোশ্যাল মিডিয়ায় কেউ যদি কাউকে ফলো করে অথবা পোস্টে কমেন্ট করে, সেগুলি অতি সাধারন বিষয়। আমি নিখিল একই স্কুলে পড়তাম। অনেকদিন ধরেই আমি তাকে চিনি। আমাদের মধ্যে অনেক ছোটখাটো জিনিসে মিল রয়েছে তাই আমাদের মধ্যে ব্যক্তিগত সম্পর্ক যথেষ্ট ভালো। যেহেতু নিখিল এখন সমস্যার মধ্যে রয়েছে তাই মানসিকভাবে যদি পাশে থাকতে চাই অবশ্যই তার পাশে থাকব আমি। একজন বন্ধুর যেটা করা উচিত তাই করবো আমি”। তবে আপাতত এই বন্ধুত্ব অন্য কোন রূপ নেবে কিনা সেটা সময় বলতে পারবে।