দুর্গা সাজায় অভিনেত্রী-সাংসদকে খুনের হুমকি, অতিরিক্ত নিরাপত্তা চেয়ে কেন্দ্রের দ্বারস্থ নুসরত

খুনের হুমকি পেলেন সাংসদ নুসরত। কিছুদিন আগেই তিনি তার স্যোশাল মিডিয়ায় ধরা দিয়েছিল দূর্গা বেশে, মহালয়ার শূভ সূচনায় মাতৃপক্ষের শুরুতেই দেবী বেশে ধরা দিয়েছিল তার ফ্যানদের কাছে। কিন্তু এই রুপ দেখে প্রশংসার পরিবর্তে তার কপালে জোটে বঞ্চনা, কটাক্ষ এমনকি খুনের হুমকি। এবার সেই ভয়েই তিনি তার নিরাপত্তা বৃদ্ধির আরজি জানালো কেন্দ্রের কাছে।

তার সেই দেবী দূর্গা রুপের আবির্ভাব অনেককেই অবাক করেছিল, একেবারে মাতৃসুলভ চাহনি হাতে ত্রিশূল, যেটা দিয়ে মা দুষ্টের দমন করতে উদ্যত। কিন্তু কিছু নেটিজেনের সেটা ভালো লাগে নি, আর সেই কারণেই তাকে কটাক্ষ করেছেন, আর তার মধ্যে থেকেই এসেছে খুনের হুমকি। নেটিজেনরা জানিয়েছেন, মা দূর্গার এমন লাস্যময়ী রুপ দেখি নি! আপনি যখন ভিডিও পোস্ট করেছেন দেখেন নি। এখানেই শেষ না অনেকে জানিয়েছে, আপনি আবার বিজ্ঞাপনের কোনো প্রচার করছেন না তো? কারণ আপনাকে দেখে নাচ ভুলে যাবো।

এমন সব মন্তব্য নেটিজেনেরা করেছে। অনেকে আবার এটাও বলেছে শুভ মহালয়া বাংলায় না লিখে ইংরাজিতে লিখেছেন কেন? তবে এমন ধরনের কটাক্ষ মন্তব্য অনেকেই পেয়ে থাকে। এই বিষয়টি কটাক্ষের কারণে আসলে থেমে থাকে না, কিন্তু জলটা গড়ায় তখন যখন তাকে দেওয়া হয় খুনের হুমকি।

তিনি মুসলিম হয়ে কেনো দূর্গা সেজেছেন এটা যেমন একটা কারণ, কট্টর পন্থী মুসলিমদের কাছে, সাথে এটাও কারণ কেনো তার এমন সাজ পোশাক। কমেন্টে অনেকেই জানিয়েছেন, তোমার মৃত্যুর সময় ঘনিয়ে এসেছে। আল্লাকে ভয় করো। কেমন মুসলিম তুমি, নিজের শরীরকে ঢেকে রাখতে পারো না? ছিঃ ছিঃ। এরপরেই নুসতর অনেকটাই চিন্তায়, কারণ এখন তিনি শুটিং এর জন্য লন্ডনে।