বিয়ে নয়, স’হ’বা’স’ই বে’শি পছন্দ সুস্মিতার! গো’প’ন ক’থা ফাঁ’স অভিনেত্রীর প্রেমিকের

গোপনীয়তা ফাঁস করলেন প্রেমিক রহমান শল।’সহবাসে’ই আসল মজা’ লিভ-ইনে থাকতেই কি বেশি পছন্দ বলিউডের মিস ইউনিভার্স সুস্মিতার।এবার গোপনীয়তা ফাঁস করলেন প্রেমিক রহমান।

বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন বয়ফ্রেন্ড রহমানের সঙ্গে প্রতিটি মুহূর্তে এককথায় চেটেপুটে উপভোগ করছেন । সম্পর্ককে কখনও লুকিয়ে রাখেননি সুস্মিতা। বরং সন্তানদের নিয়েই প্রেমিকের সঙ্গে এক ছাদের তলায় রয়েছেন সুস্মিতা ও রহমান। সহবাস থেকে লিভ-ইন বেশি পছন্দ সুস্মিতার। কবে বিয়ে করছেন লাভবার্ডস, তা নিয়েই সরগরম পেজ থ্রি-র পাতা।

এবার প্রেম থেকে বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতার বয়ফ্রেন্ড রহমান শল। চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও আড়ম্বরপূর্ণ বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনের। দীর্ঘদিন ধরেই চলচ্চিত্র থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন সুস্মিতা।

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আলোচনায় রয়েছেন তিনি। দীর্ঘ ২ বছর ধরেই নিজের চেয়ে বয়সে ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুস্মিতা। সম্পর্ককে কখনও লুকিয়ে রাখেননি সুস্মিতা। সহবাস থেকে লিভ-ইন, সন্তানদের নিয়েই প্রেমিকের সঙ্গে এক ছাদের তলায় রয়েছেন সুস্মিতা ও রহমান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রহমান জানিয়েছেন, সুস্মিতা এবং রহমান বিয়ের সিদ্ধান্ত নিলে তিনি সকলের সঙ্গে তা শেয়ার করে নেবেন। ভবিষ্যতে কী হবে তা ভেবে মন খারাপ করতে রাজি নন রহমান।