নায়কদের স্ত্রীদের জন্য অনেক ছবিতে পাইনি কাজ, বাদ দেওয়া হয়েছে ছবি থেকে: তাপসী পান্নু

কঙ্গনা রানাওয়াত এর পাশাপাশি আরও একজন বলিউড কাঁপানো অভিনেত্রী যিনি কাউকে ভয় পান না তিনি হলেন তাপসী পান্নু। চিরকালই বলিউডের স্পষ্টবক্তা হিসেবে পরিচিতি লাভ করেছেন তিনি। নেপোটিজম থেকে রাজনৈতিক কোন বিষয়ে কথা বলতে থাকে ভয় পেতে দেখা যায়নি। সম্প্রতি আরও একবার বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে উঠে এসেছে তাপসী পন্নু নাম। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী তার ফিল্ম ইন্ডাস্ট্রির কিছু তিক্ত অভিজ্ঞতার কথা তুলে ধরেন।

তাপসী পান্নু জানিয়েছেন যে,ইন্ডাস্ট্রির কাজ করতে এসে প্রথমদিকে আমাকে অনেক যুক্তিহীন জিনিসের মুখোমুখি হতে হয়েছে। অনেক সময় এমন হয়েছে যে, নায়কদের স্ত্রী পছন্দ হয়নি বলে আমাকে ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে। বলা হয়েছে যে নায়িকাদের মতো আমি সুন্দরী হতে পারব না”। এখানেই থেমে যায়নি তাপসী।

তিনি আরো জানান যে,”অনেক সময় এমন হয়েছে যে তার বলা সংলাপ নায়কের পছন্দ হয়নি। তাপসী কে সেটা পরিবর্তন করতে বলা হয়েছিল।তাপসী তাতে রাজি না হওয়ায় অজান্তে ডাবিং আর্টিস্ট তিনি সেই কাজটি করানো হয়েছে।

বর্তমানে বলিউডের একজন সফল নায়িকাদের মধ্যে নাম করা যায় তাপসী পান্নুর। পিঙ্ক,থাপ্পরের মতো আরও অনেক সফল ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। ২০১৩ সালে চশমে বদ্দুর ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন তাপসী।

মেয়েদের চিরকাল দমিয়ে রাখা হয় বলিউড ইন্ডাস্ট্রিতে। এই রকমই একটি ঘটনার উদাহরণ দিতে তাপসী পন্নু জানান যে,আগে একবার বলা হয়েছিল ছবির নায়ক এর আগের ছবিটি সফল না হওয়ায় বর্তমান ছবির বাজারে কিছু কাটছাঁট করা হয়েছে। তাই আমার পারিশ্রমিক কমিয়ে দেওয়া হবে। আবার কোন একজন নায়ক কে ছিলেন যে একই ছবিতে আমার শুরু দৃশ্যটি পরিবর্তন করা হোক।নায়ক কখনোই চায় না যে একজন অভিনেত্রীর দৃশ্য কখনো তাকে ছাপিয়ে যাক।