শরীরে নেই এক টুকরো সুতোও, কিম কার্দাশিয়ান ন্যুড ছবি দিয়ে মাতিয়ে রাখলেন নেটিজেনদের

বর্তমানে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড জুড়ে রয়েছেন কিম কারদাশিয়ান! এই বিশ্ব বিখ্যাত মডেল যেন ক্রমশই মডেলিংয়ের দুনিয়ায় এবং ফটোশুটের রাজত্বের একছত্র অধিনায়িকা হয়ে উঠছেন। অত্যন্ত সাহসী কিমের সম্পূর্ণ নিরাভরণ ফটোশুটে মজেছে নেট দুনিয়া। একেবারেই নগ্নভাবে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন কিম। ক্যামেরার প্রয়োজনে শরীরে এতটুকু সুতো ছাড়াই ফটোশুট করেছেন এই সাহসী মডেল।

কখনো বিকিনি পড়ে, কখনো আবার সম্পূর্ণ নগ্নভাবেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন কিম। সৌন্দর্যের সঙ্গে কোনো আপস করতে পছন্দ করেন না তিনি। তাইতো অতি স্বল্প বসনা হয়ে এমন কি বসনহীন ভাবেও ক্যামেরার সামনে ধরা দিতে পারেন তিনি। তার বিবস্ত্র ছবিটি ইতিমধ্যেই ইন্টারনেটে ঝড় তুলেছে। তার শরীরী সৌন্দর্য নেটিজেনদের রাতের ঘুম উড়িয়েছে।

এর আগেও বহুবার বিকিনী পড়ে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন কিম। স্বল্পবসনা কিমের শরীরী সৌন্দর্য যেন আলাদা এক মাদকতা সৃষ্টি করে অনুরাগীদের মনে।

কখনো সাদা বিকিনি পোশাকে নিজের চাবুক ফিগার অনুরাগীদের উদ্দেশ্যে উপহার দিয়েছেন কিম। কখনো আবার সবুজ রঙের বিকিনি পোশাক পড়ে সুইমিংপুলেও যেন আগুন লাগিয়ে দিয়েছেন তিনি।এভাবেই মডেলিংয়ের দুনিয়ার সাম্রাজ্ঞী হয়ে উঠছেন কিম কারদাশিয়ান।