এই গরমেও নে’চে নে’চে উ’ষ্ণ’তা ছড়াচ্ছেন নোরা, ভাইরাল আইটেম গা’র্লে’র কা’ন্ড

নোরা ফতেহির বেলি ডান্স আট থেকে আশি, প্রায় সকলের মনেই ঝড় তুলেছে। নোরা ফতেহির থেকে নাচ শিখতে চান বলিউডে বহু সেলিব্রিটি। অনুরাগীদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নোরা নিজের বিভিন্ন নাচের ভিডিও পোস্ট করে থাকেন। সম্প্রতি তিনি সেরকম একটি নাচের ভিডিও পোস্ট করেন নেটিজেনদের মনে আবারও ঝড় তুলেছেন। ইনস্টাগ্রামে ড্রেকের গাওয়া ‘ওয়ান ডান্স’ গানে নেচে একটি ভিডিও শেয়ার করেছেন নোরা।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

পিংক ব্র্যালেট ও ডেনিম শর্টস পরে গানের তালে তালে অসাধারণ নেচে অনুরাগীদের মুগ্ধ করেছেন নোরা। ক্যাপশনে লিখেছেন, “গরমকালের ভাইবস”। নোরার এই অসাধারন নাচের পারফরমেন্স সত্যি সত্যিই নেট দুনিয়ার উষ্ণতা বাড়িয়ে দিয়েছে। এই গরমেও নিজের নাচের ছন্দে নেট দুনিয়ার পারদ চড়িয়েছেন নোরা ফতেহি। অতএব পোস্টের সঙ্গে ক্যাপশন একেবারেই মানানসই।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

নোরার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে না হতেই লাইক কমেন্টের বন্যা বয়ে গিয়েছে পোস্টের নিচে। তবে শুধু এই একটি ভিডিও নয়। নোরা সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের জন্য একাধিক ভিডিও শেয়ার করে থাকেন। কখনো নাচের ভিডিও, কখনো আবার মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন নোরা। দেখুন সেই ভিডিও এই প্রতিবেদন মারফত।