সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

Home বিনোদন হাতে কা’জ নেই! অ’র্থ’ক’ষ্টে ভু’গ’ছে’ন এই জনপ্রিয় অভিনেত্রী

হাতে কা’জ নেই! অ’র্থ’ক’ষ্টে ভু’গ’ছে’ন এই জনপ্রিয় অভিনেত্রী

করোনার ধাক্কায় মানুষের জীবনযাত্রা যতখানি ব্যাহত হয়ে যাবে তা হয়তো কেউ বুঝতে পারেনি। সবথেকে বেশি আঘাত পেয়েছে চলচ্চিত্রজগতের মানুষেরা। এত দিন একটানা শুটিং বন্ধ হয়ে থাকার কারণে রীতিমতো পেটে টান পড়েছে বহু অভিনেতা-অভিনেত্রীদের। এমনকি গত বছর রীতিমতো অসহায় হয়ে মৃত্যু বেছে নিয়েছেন এমন অনেক অভিনেতা-অভিনেত্রীদের আমরা চিনি। অভিনেতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী শগুফতা আলিও। বহু বলিউডে ডাক্তার হিসেবে কাজ করেছেন তিনি। এছাড়াও অজস্র সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে।

টানা 34 বছর ধরে একাধারে অভিনয় করে গেছেন এই অভিনেত্রী। দীর্ঘ অভিনয় জগতে কুড়ি টি টিভি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। টিভি সিরিয়ালের জগতে বেশ জনপ্রিয় নাম হল শগুফতা আলিও। তবে বর্তমান পরিস্থিতিতে একেবারেই কাজ পাচ্ছেন না এই অভিনেত্রী। এতটাই খারাপ অবস্থা যে চিকিৎসা করার মতো টাকাও নেই তাদের কাছে। একবার এক স্পটবয় এর সঙ্গে আলাপচারিতায় সময় তিনি জানান, কুড়ি বছর ধরে তিনি অসুস্থ। ক্যান্সারে আক্রান্ত তিনি। থার্ড স্টেজ অর্থাৎ একেবারে অন্তিম লগ্নে দাঁড়িয়ে রয়েছেন তিনি।

এই মুহূর্তে চিকিৎসা করার জন্য প্রচুর পরিমাণে টাকা দরকার যা তার কাছে নেই বলেই তিনি জানিয়েছেন। তিনি আরো জানান, এই ব্যাপারে তিনি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছিলেন এবং কিছু ঘনিষ্ঠ বন্ধুদের জানিয়েছিলেন নিজের সমস্যার কথা। এছাড়া তার সমস্যার কথা সেই ভাবে কেউ জানে না। পুরনো দিনের কথা রোমন্থন করে তিনি জানান, একসময় তার কাছে প্রচুর কাজ থাকত। কিন্তু এখন আস্তে আস্তে কাজ বন্ধ হয়ে গেছে।

বর্তমানে তিনি তৃতীয় স্তরের স্তন ক্যান্সারে দাঁড়িয়ে আছেন। প্রথমে একটি বড়সড় অস্ত্রোপচার করতে হয়েছে তার শরীরে। এই অস্ত্রোপচারের ফলে তিনি এতদিন অসুস্থ ছিলেন। তবে চিরকাল কাজের প্রতি দায়িত্ব সচেতনতা ছিল তার। তাই অস্ত্রোপচারের মাত্র ১৭ দিন পরেই তিনি কাজে যোগ দিয়েছিলেন। আরতি বিপর্যয়ের জন্য নিজের গাড়ি বিক্রি করে দিতে হয়েছে তাকে। সংবাদমাধ্যমের সামনে তিনি আর্তি জানান, তিনি এই সময়ে কারও সাহায্য চান না। তাই বিক্রি করার জন্য তার কাছে আর কিছু নেই। বিপুল পরিমাণে ঋণ নিয়েছেন তিনি যা শোধ করতে হবে তাকেই। তাই আপাতত নতুন কাজের সন্ধানে রয়েছেন এই অভিনেত্রী।