নেই কো’নো মে’ক’আ’প, রো’দে ঝ’ল’সে যা’ও’য়া, খুঁ’তে ভ’রা মু’খে’র ছ’বি পো’স্ট নুসরাতের

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের নো মেকআপ লুক প্রকাশ করেছেন টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরাত জাহান। নিজের ত্বকের রোদে পোড়া দাগ ছোপ, ব্রণ লুকিয়ে রাখার কোনো প্রচেষ্টা করেন নি তিনি। তিনি যেমন আছেন, ঠিক তেমনভাবেই নিজেকে উপস্থাপন করেছেন ক্যামেরার সামনে। তার সঙ্গে জুড়ে দিয়েছেন একটি অসাধারণ ক্যাপশন।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “জীবন কখনোই নিখুঁত নয়, তাহলে আমাদের ত্বক নিখুঁত হবে কি করে?”এর সঙ্গে তার সংযোজন,”রোদে পোড়া ত্বক, ব্রণের দাগ ছোপ এবং তার সঙ্গে অন্যান্য খুঁত নিয়েই আজকের নারীরা অনন্যা”। নেটিজেনদের এভাবেই যেন বার্তা দিতে চাইলেন নুসরাত।

কালো রংয়ের টপের উপরে সাদা রঙের জ্যাকেট, চুল এলোমেলোভাবে বাঁধা রয়েছে, তার সঙ্গে চোখে কাজল এবং ঠোঁটে হালকা লিপস্টিক। তবে সবকিছুকে ছাপিয়ে উঠেছে তার চেহারার ব্রণ। কিন্তু তা নিয়ে আদেও বিচলিত নন অভিনেত্রী। রোদে পোড়া ত্বক কিংবা ব্রণ, কোনটাই মেকআপের আড়ালে লুকোনোর ব্যর্থ প্রচেষ্টা চালান নি তিনি।

প্রসঙ্গত বিগত কয়েকদিন যাবত নুসরাত তার ব্যক্তিগত জীবন নিয়েও সোশ্যাল সাইটে চরম সমালোচিত হচ্ছেন। নিখিল জৈন সঙ্গে তার সম্পর্কের চড়াই-উৎরাই, যশ দাশগুপ্তের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন নিয়ে সোশ্যাল সাইটে সমালোচনার ঝড় বইছে। তারই মধ্যে নুসরাত এহেন পোস্ট করে যেন তার জবাব দিলেন।