নুসরতের উপর ম’ধু’র প্র’তি’শো’ধ নিখিল জৈনের, অভিনেত্রীকে এখান থে’কে বের করে দিলেন প্রাক্তণ স্বামী

২০১৯ সালে টলিউড অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে বিখ্যাত ব্যবসায়ী নিখিল জৈনের চার হাত এক হয়েছিল। অভিনেত্রী নুসরাত জাহানের দৌলতে ব্যবসায়ী নিখিল জৈনও ঝাঁ চকচকে মিডিয়ার আলোয় পা রেখেছিলেন। কিন্তু সে সব এখন অতীত। নিখিল জৈন এখন নুসরতের প্রাক্তন স্বামী। গত কয়েক মাস ধরে নেট দুনিয়া তাদের এই ঘটনা নিয়েই রীতিমতো মেতে ছিল। তাদের বিবাহ বিচ্ছেদের ঘটনা সবারই জানা। এমনকি নুসরত ও তাদের বৈধ বিয়েকে অবৈধ ঘোষণা করেছিলেন।

নুসরত নিখিল জৈনের থেকে আলাদা হওয়ার পর থেকেই দেখা যাচ্ছে এই ব্যবসায়ী নতুনভাবে নতুন ছন্দে নিজের জীবনটা সাজাচ্ছেন। তার প্রমাণ সোশ্যাল মিডিয়া। গত কয়েক দিন আগে টলিউড অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। অবশ্য এই সন্তানকে ঘিরেও রয়েছে একাধিক বিতর্ক। তাঁর প্রাক্তন স্বামী নিখিল সোশ্যাল মিডিয়ায় জনসমক্ষে স্বীকার করেছেন তিনি সেই সন্তানের পিতা নন।

নিখিল জৈনকে আলাদা করে চেনানোর দরকার পড়ে না। তার নিজের একটি পোশাক সংস্থা রয়েছে, নাম ‘রঙ্গোলি’। জৈন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বেশ অ্যাকটিভ। তিনি প্রায়ই নিজের নানা ছবি এবং শরীরচর্চার ছবি নেটদুনিয়ায় শেয়ার করে থাকেন নেটিজেনদের সঙ্গে। বর্তমানে নেটদুনিয়ায় এই ব্যবসায়ীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। সম্প্রতি নিজের পোষাক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দেখা গেলো স্বয়ং নিখিল জৈনকেই।

অর্থাৎ এর মানে এই যে তিনি নেটিজেনদের কাছে প্রমাণ করলেন তাঁর ব্র্যান্ডের অ্যাম্বাসেডর পদ থেকে সরালেন প্রাক্তন স্ত্রী নুসরতকে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ছোট্ট বিজ্ঞাপনের টিজার শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন “চেঞ্জ দ্যা গেম” অর্থাৎ খেলা বদলাচ্ছে। এই ক্যাপশন যথেষ্ট শোরগোল ফেলেছে নেটদুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় টিজার শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে গেছে সকলের মধ্যে। সকলেই তার অভিনব লুকের প্রশংসা করেছেন।

অনেকেই যদিও জানতে চাইছেন এমন ক্যাপশনের কারণ কি নুসরত? কিন্তু সে বিষয়ে কোনো সঠিক তথ্য মেলেনি। তাদের সম্পর্কের প্রথম দিকে নিখিল জৈনের পোশাক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন নুসরাত জাহান। এরপরে তাদের সম্পর্ক তিক্ত হওয়ার সাথে সাথে সেই জায়গায় দেখা গিয়েছিল অভিনেত্রী সঞ্জনা বন্দ্যোপাধ্যায়কে। সদ্য টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও নিখিলের পোশাক সংস্থার বিজ্ঞাপনের জন্য শুট করেছেন। এবার ‘রঙ্গোলি’-র বিজ্ঞাপনে দেখা মিলল স্বয়ং নিখিল জৈনের। এবার তিনি নিজেই নিজের পোশাক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন। ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আত্মপ্রকাশ করার পর অনেকের কাছ থেকে শুভেচ্ছা পেয়েছেন এই ব্যবসায়ী।