প্রিয়াঙ্কার কারণে পাক অভিনেত্রীকে ঠকিয়েছেন নিক, বিয়ের খবর পেতেই যা বলেছিলেন পাক সুন্দরী

সেলেব দম্পতিদের মধ্যে অন্যতম জনপ্রিয় জুটি হলো প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস এর জুটি। বলিউড এবং হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া পপস্টার নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। প্রথম দিকে যখন তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে তখন নেট দুনিয়া ট্রোল মিমে ভরে ওঠে। তবে সেসব অবশ্য ছুঁতে পারে না এই সুখী দম্পতিকে।

প্রিয়াঙ্কার আগে কিন্তু নিক জোনাসের সঙ্গে গ্লামার দুনিয়ার একাধিক নায়িকার সম্পর্ক ছিল বলে জানা যায়। এদের মধ্যে সর্বাপেক্ষা উল্লেখযোগ্য হলেন পাকিস্তানের অভিনেত্রী মহিশ হায়াত। নিকের সঙ্গে মহিশের সম্পর্কের কানাঘুষো শোনা যেতেই পাকিস্তানিরা কিন্তু বেশ খুশি হয়েছিলেন। তাদের আশা ছিল একসময় মহিশের সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন নিক।

তবে তেমনটা অবশ্য হয়নি। নিক জোনাস তার জীবন সঙ্গিনী হিসেবে প্রিয়াঙ্কা চোপড়াকে বেছে নিয়েছেন। এমন খবর প্রকাশে আসতেই পাকিস্তানিরা ফুঁসে ওঠেন। প্রিয়াঙ্কাকে এজন্য পাকিস্তানের তরফ থেকে একাধিক কটূক্তির শিকার হতে হয়েছে। অনেকে তার চরিত্র সম্পর্কেও প্রশ্ন তুলেছেন। তবে তাতে অবশ্য কিছু এসে যায়না প্রিয়াঙ্কার।

সমালোচকদের সব কটুক্তি, ট্রোল, মিম ম্যানেজ করতে জানেন এই অভিনেত্রী। তাই তার এবং নিকের সম্পর্ক নিয়ে নেটিজেনরা কে কি বলছেন তাতে প্রিয়াঙ্কার কিছু যায় আসে না। শত বিদ্রুপ উপেক্ষা করে নিক এবং প্রিয়াঙ্কা আজ সুখী দম্পতি।