ঠোঁটে ঠোঁট ডুবিয়ে আবেগঘন চুমু নবদম্পতির, নেহা-রোহনপ্রীতের রোমান্সে ভরপুর নেট দুনিয়া

নেহা কক্করের বিয়ে থেকে শুরু করে হানিমুন সবকিছুই চলে এসেছে খবরে শিরোনামে। উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে প্রেম থেকে শুরু করে রোহন প্রীত সিং এর সঙ্গে প্রেম সবকিছুতেই জল্পনা-কল্পনা ছিল তুঙ্গে। তবে সবকিছু নস্যাৎ করে দিয়ে অবশেষে চার হাত এক হল গত অক্টোবরে।

এযাবতকালের খ্যাতনামা সঙ্গীত শিল্পীদের মধ্যে অন্যতম হলে নেহা কক্কর। তার গানের গলা থেকে শুরু করে তার মুখের হাসি সব কিছুই মন কেড়ে নেয় সকলের।

তার স্বামী রোহন প্রীত সিং একজন গায়ক। তাই একজন গায়ক এবং গায়িকার বিবাহের গান হবে না তা কখনো হয়। হলদি থেকে শুরু করে মেহেন্দি সবকিছুতেই ছিল গানের অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠান থেকে রিসেপশন, দুজনের আউট ফিট ছিল নজরকাড়া।

বিবাহের কিছুদিনের মধ্যেই তারা হানিমুন করার জন্য উঠে গেছেন দুবাইতে। সেখানে হানিমুনের বিভিন্ন ছবি করেছেন সোশ্যাল মিডিয়াতে পোস্ট। তাদের এই নতুন ছবি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

দুবাইতে পাঁচতারা হোটেলে তারা কাটাচ্ছেন তাদের হানিমুনের দিন। সুন্দরভাবে সাজানো হয়েছে তাদের হানিমুনের হোটেল। হোটেলের জানালা দিয়ে দেখতে পাওয়া যাচ্ছে দুবাইয়ের দৃশ্য।

দুবাইতে তারা তাদের এক আত্মীয়ের বাড়িতে কিছু দিন কাটিয়েছেন। আত্মীয়দের সঙ্গে সেলফি মোড এ ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এছাড়াও একেবারে অনন্য ভাবে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ কিছু মুহূর্তের ছবি তারা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। তাহলে দুজনের হাসি দেখে সকলেই বুঝতে পারছেন যে বিবাহিত জীবনে তারা কতটা খুশি।