হুড খোলা গাড়িতে দাঁড়িয়ে নাচছে নতুন বউ, হঠাৎ ট্রাক এসে পিষে দিলো, মর্মান্তিক ভিডিও ভাইরাল

মানুষের জীবন বড় অনিশ্চিত কার কখন কপালে কি লেখা আছে তা কেউ জানে না। এই মুহূর্তে এক ভালো আছি পরমুহূর্তে তার কোন ক্ষতি হবে না, কি ভয়াবহতা তার জীবনে অপেক্ষা করে আছে তা কেউই বলতে পারে না । মৃত্যুকে সর্বদা মাথার কাছে নিয়ে ঘুরতে হয় মানুষকে ।এটা চিরকালীন নিয়ম, তাও মানুষ আনন্দ হাসি ঠাট্টা প্রতিটা মুহূর্ত আনন্দ করে নেয়, জীবনের প্রতিটা মুহূর্ত আনন্দ করে নেয়া উচিত, কারণ মৃত্যু কখন কার হবে সেটা কেউ বলতে পারে না ।তেমনি একটি হাসি খুশির পরিবেশ বদলে গেল কান্নাতে ।

বিয়ে বাড়ির মতো একটি হাসির মজার অনুষ্ঠান বদলে গেল ভয়াবহ দুর্ঘটনায়, ভেসে এলো কান্না, রক্ত, এটাই হয়তো জীবন, আর এটা সবাইকেই বাঁচতে হয় যেটা থেকে এড়িয়ে যাওয়ার রাস্তা নেই ।সোশ্যাল মিডিয়ায় সেরকম একটি ভয়াবহ ঘটনার সাক্ষী রইলো সবাই।

যেখানে দেখা গেছে বিয়ে বাড়িতে বরযাত্রী সহ হুডখোলা গাড়িতে বউ বরযাত্রী সবাই নাচতে নাচতে যাচ্ছে ।আনন্দ করতে করতে যাচ্ছে ডুব খোলা গাড়ির উপরে উঠে কনে বিভিন্ন পোজে ফটো তুলতে ব্যস্ত এবং গানের সাথে নাচতে দেখা যাচ্ছে কনে কে। আচমকাই একটি ট্রাক এসে তাদের পিষে দিয়ে চলে যায় ।কিন্তু এই ঘটনায় বরের ভাই ও আরো কিছু বরযাত্রী মারা যায় এবং কিছু লোক জখম হয়। খুবই নির্মম একটি দৃশ্য , একটি আনন্দের বাড়িতে হঠাৎ করেই শোকের ছায়া নেমে এলো।

যদিও এই বরযাত্রী সমীর বর-কনের গাড়ি যাচ্ছিল হাই রোডের উপর দিয়ে সেখানে অনবরত ফুল স্পিডে গাড়ি চলছে। এরকম একটা বিপত্তি হওয়া অস্বাভাবিক কিছু নয় ,কিন্তু তাও বিয়ে বাড়ি মানে আমরা জানি হাসি ঠাট্টা মজা আনন্দের একটা পরিবেশ, তা থেকে এরকম একটা পরিণতি খুবই দুঃখজনক ও মর্মান্তিক ঘটনা।