বিয়ের পিঁড়িতে বসছেন নেহা কক্কর, মন খারাপ আদিত্যের, দেখুন কে সে

বলিউডের একজন খ্যাতনামা শিল্পী হিসেবে পরিচিতি রয়েছে নেহা কক্করের। এই মুহূর্তে বলিউডের জনপ্রিয় গায়িকা দের মধ্যে তিনি হলেন অন্যতম। এই মুহূর্তে বলিপাড়ায় আরেকটি গুঞ্জন শোনা গেল যে খুব তাড়াতাড়ি হতে চলেছে নেহা কক্করের বিয়ে।একের পর এক নতুন গানের ভিডিও অ্যালবাম রিলিজ হতে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন নেহা কক্কর। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন তিনি। কখনো ফটোশুট কখনো বা গান এই নিয়ে ভিডিও শেয়ার করতে থাকেন তিনি।

গত বছরেই ইন্ডিয়ান আইডল মঞ্চে সঞ্চালক আদিত্য নারায়নের সঙ্গে তার বিয়ের গুঞ্জন চরমে পৌঁছে গিয়েছিল। তখন কান পাতলেই শোনা যাচ্ছিল যে গত বছরের শেষেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন নেহা কক্কর এবং আদিত্য।কিন্তু সমস্ত জল্পনা-কল্পনা কে পিছনে ফেলে এখন শোনা যাচ্ছে যে সব কিছু না কি রটানো হয়েছিল শো এর টিআরপি বাড়ানোর জন্য। এখন নেহা কক্কর নিজেই জানিয়েছেন যে আদিত্য তার ভালো বন্ধু ছাড়া আর কিছুই নয়।

এবার নেহা কক্করের বিয়ে নিয়ে মুখ খুললেন তার একসময়ের বন্ধু হিমাংশু কোহলি। তিনি বলেন যে, যদি সত্যি নেহা বিয়ে করেন তাহলে আমি খুব খুশি হব। নেহা তার জীবনে কাউকে পেয়েছেন এ কথা জানতে পেরে খুবই খুশি তার প্রাক্তন বন্ধু হিমাংশ কোহলি। সম্প্রতি রোহন প্রীত সিং এর সঙ্গে নেহা কক্করের বিয়ে নিয়ে জোর গুঞ্জন শোনা যায়। শোনা গিয়েছিল চলতি বছরের অক্টোবর মাসে বিয়ে করতে চলেছেন নেহা কক্কর। পাত্র অবশ্যই রোহন প্রীত।

খুব সাদাসিদে হবে পরিবারের সকলকে নিয়ে বিয়ে সেরে নেবে নেহা কক্কর। কিন্তু এই বিষয়ে এখনও নেহা কক্কর বাড়িতে তরফ থেকে কোনো কথা শোনা যায়নি। সম্প্রতি নিজের গান ডায়মন্ড কা ছাল্লা গানের প্রমোশন শুরু করেছিলেন নেহা কক্কর এবং রোহন প্রীত। সেই থেকেই শুরু হয়েছিল তাদের বিয়ের গুঞ্জন।তবে আদৌ কি নেহা কক্কর বিয়ের পিঁড়িতে বসবেন তা একমাত্র সময়ই দিতে পারবে।