ড্রাগ মামলা, দীপিকা-সারা আলি-শ্রদ্ধা কাপুরকে সমন পাঠালো NCB

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকে বলিউড মাদকচক্র নিয়ে তোলপাড় হয়ে উঠেছে। মাদকচক্রের নাম জড়িয়েছে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। অভিনেত্রী দীপিকার পাশাপাশি নারকটিক্স কন্ট্রোল ব্যুরো সমন পাঠিয়েছে সারা আলি খান, রকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুরকে। করণ জোহার পরিচালিত এক ফিল্মে শুটিংয়ের জন্য দীপিকা পাড়ুকোন রয়েছেন এখন গোয়াতে। কিন্তু তিনি তিন দিন ধরে শুটিংয়ে যাচ্ছেন না। ২০১৭ সালের মাদকদ্রব্য প্রসঙ্গে দীপিকা ও তার ম্যানেজারের কথোপকথন চ্যাটটি জনসমক্ষে আসার পর থেকে দীপিকা আইনজীবীদের সঙ্গে আলোচনা করা আরম্ভ করেছে।

আইনজীবীদের সঙ্গে আলোচনা করার জন্যই তিনি তিন দিন ধরে শুটিংয়ে যাচ্ছেন না বলে খবর পাওয়া যায়। আইনজীবীদের সঙ্গে আলোচনা চলার সময়ে বুধবার বিকেলে এনসিবির তরফ থেকে দীপিকাকে মাদকচক্রে জড়িত হওয়ার জন্য সমন পাঠানো হয়েছে। এই প্রসঙ্গে দীপিকার ম্যানেজার জানিয়েছে যে দীপিকা অসুস্থ থাকার কারণে এনসিবির অফিসে এখন হাজির হতে পারছেন না।

তবে এবার সমন হাতে পাওয়ার পর এই দীপিকা ও তার ম্যানেজারকে খুব শীঘ্রই যাত্রা করতে হবে মুম্বাইয়ের উদ্দেশ্যে। কারণ পরশু অর্থাৎ শুক্রবার এর মধ্যে দীপিকাকে এনসিবির অফিসে হাজিরা দিতে হবে বলে নির্দেশ দিয়েছে এনসিবির তরফ থেকে।মাদকচক্রের নাম ঝরানোর জন্য দীপিকা এখন তিনজন আইনজীবীর সঙ্গে আলোচনা করছেন। তাই বৃহস্পতিবার না শুক্রবার কবে দীপিকা মুম্বাইয়ের মাটিতে পা রাখেন সেইদিকেই তাকিয়ে আছে গোটা দেশবাসী।