বয়ফ্রেন্ডের সাথে খুনসুটি, নীলের আঙুলে সজোরে কামড় বসালেন তৃনা, অতঃপর যা হলো, ভিডিও ভাইরাল

রিল লাইফে যতই আমরা কৃষ্ণকলি এবং তার স্বামীর প্রেম দেখে অভ্যস্ত হই না কেন, আসল জীবনে কিন্তু নীলের মন পড়ে থাকে তার বান্ধবী তৃনা সাহার কাছে। মাঝে মাঝেই তারা একে অপরের সঙ্গে বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করেন। এই ছবিগুলি দেখে এত দিনে সবাই বুঝে গেছেন যে, খুব তাড়াতাড়ি তারা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। কখনো গানের তালে তালে নাচ করছেন তারা, কখনো বা একে অপরের সাথে খুনসুটি করতে দেখা যাচ্ছে তাদের।

তেমনই একটি ভিডিও সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের পোস্ট করলেন তৃণা সাহা।সেখানে তাকে দেখা যাচ্ছে তার হবু লাইফ পার্টনারের সঙ্গে খুনসুটি করতে। প্রথমে বেশ ভালো লাগলো হঠাৎ করে চিন্তা করে বসল তা দেখে সকলেই হতবাক হয়ে গেছেন। একে অপরকে আদর করতে করতে হঠাৎ করে নীলের আঙ্গুলে কামড় বসিয়ে ফেললেন তৃণা সাহা। এটি দেখামাত্রই নেটিজেনরা প্রথমে ঘাবড়ে যায়।

তৃণা সাহা এবং নীল, একে অপরের বন্ধু বলে দাবি করলেও ইতিমধ্যে সকলেই বুঝে গেছেন যে তাদের বন্ধুত্বের সংজ্ঞা টা অনেকটাই বদলে গেছে। এই সমস্ত ভিডিও এবং ছবি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়াতে হয়ে যায় ভাইরাল। এরকম দুষ্টু মিষ্টি প্রেম দেখতে কার না ভালো লাগে।মুহুর্তের মধ্যে মানুষের হাতে হাতে ছড়িয়ে পড়ে এই সমস্ত পোস্ট। তালা দিয়ে বেড়ে যায় লাইক এবং কমেন্টের সংখ্যা। প্রতিদিনের বোরিং লাইফ এর মধ্যে এই ছবিগুলি যে একটু তাজা বাতাস বয়ে আনে তা বলাই বাহুল্য।