কড়া অভিযোগ আম্পায়ারদের, আইপিএল থেকে বাদ পড়তে পারেন নারিন

সুনীল নারিন এক কথায় যাকে বলা যায় কে এক আরের প্রাণ। এবার নিশানা তার ওপরেই। আসলে প্রত্যেক বোলারদের নিজস্ব কিছু স্টাইল থাকে। আর সেটা একেবারে আলাদা, যেটা শোয়েব আখতার, লাসিত মালিঙ্গা, জস্প্রীত বুমরা এমনকি সুনীল নারিনও। এর আগে তার বোলিং স্টাইলের জন্য অনেক প্রশ্নের মুখে পরতে হয়েছে কিন্তু সেগুলোর উত্তর ঠিকমতো দিয়েই আবার মাঠে নেমেছে সে। তবে এবার আম্পায়ারদের চোখে ফের গলদ ধরা পরেছে যেটা কিনা নারিনের আই পি এল ভবিষ্যত নিয়ে প্রশ্ন করছে।

আসলে ২০২০ আই পিএল পাঞ্জাবের বিরুদ্ধে গতকাল শনিবারের ম্যাচেই উঠেছে প্রশ্ন, কারন তার বোলিং অ্যাকশন নাকি অবৈধ। আর সেটা নিয়েই করা হয়েছে রিপোর্ট। অবৈধ বোলিং আকশনের যে নিয়ম রয়েছে সেটাকে সামনে রেখেই ম্যাচ রেফারি অনফিল্ড আম্পায়ার উল্লাস গান্ধী এবং ক্রিস গাফ্যানি তার বিরুদ্ধে অভিযোগ করেছে, এখন সেই কারণেই সন্দেহের তালিকায় রাখা হয়েছে তাকে, তবে প্রমাণ না হওয়া পর্যন্ত তিনি তার বোলিং সহজেই চালিয়ে যেতে পারেন।

তবে এর পরে যদি তার বোলিং অ্যাকশনে অবৈধতা দেখা যায় তাহলে আই পি এল থেকে কাটা যেতে পারে তার নাম। এটা নতুন কিছুই না, কারণ বোলিং অ্যাকশন নিয়ে অনেকবার তাকে পরীক্ষার মুখে পরতে হয়েছিল, তাই একটা সময় বোলিং ছেড়ে দেওয়ার পরিকল্পনাও করেছিল সে।