সুশান্তের চলে যাওয়া নিয়ে মুখ খুললেন নানা পাটেকর, বললেন কিছু অসাধারণ কথা

“সুশান্তের মত এত প্রতিভাবান অভিনেতা আরো বহু বছর বলিউডে টিকে থাকতে পারতো। ওর মৃত্যুটা অবিশ্বাস্য। আমার মনে হচ্ছে যেন আমি নিজের ছেলেকে হারিয়েছি।” সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে শোক প্রকাশ করতে গিয়ে এমনটাই জানালেন জনপ্রিয় অভিনেতা নানা পাটেকার।রবিবার বিহারের ভোজপুরে আধা সেনা জওয়ানদের মনোবল বাড়াবার উদ্দেশ্যে সিআরপিএফ এর ৪৭ নম্বর ব্যাটেলিয়ান এর ক্যাম্পে যান তিনি। সেনাদের উদ্দেশ্যে তার বক্তব্য,” সেনা-জওয়ানের উর্দী পরার সৌভাগ্য তাদেরই হয় যারা প্রকৃতই পরিশ্রমী এবং দেশপ্রেমী হন।”

ক্যাম্পে বসেই প্রয়াত অভিনেতার মৃত্যু প্রসঙ্গে শোক প্রকাশ করেন তিনি। সুশান্তের মৃত্যুর পর বলিউডের “নেপোটিজম” নিয়ে উত্তাল হয়ে আছে দেশ। এ বিষয়ে নানা পাটেকার বলেছেন, বলিউডের সব সময় স্বজনপোষণ চলে তা নয়। তা যদি হতো তাহলে আজ তিনি বলিউডে টিকে থাকতে পারতেন না। তার চেহারা,কথা বলার ধরন, মেজাজ রূঢ় হওয়া সত্ত্বেও মানুষ তাকে আপন করে নিয়েছে।

বলিউড প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেছেন, বলিউডের পরিস্থিতি এখন আর আগের মত নেই। অনেক কিছুই বদলে গেছে। তিনি আজ পর্যন্ত বলিউডের কোন ফাংশনে বা পার্টিতে যাননি। তার মতে,”দলবাজি থাকতেই পারে, কিন্তু তা আপনাকে দমিয়ে রাখতে পারে না।প্রতিভা থাকলে সাফল্য আসবেই।”