শাড়ি সা’ম’লা’তে না’জে’হা’ল কাজল, বারবার খ’সে প’ড়’ছে আঁচল, ভাইরাল অভিনেত্রীর ভিডিও

মুম্বইয়ের মুখার্জী বাড়ির দুর্গাপুজো খুব ধুমধাম করে হয়। এই পুজোয় ভিড় করেন অনেক নামিদামি সেলিব্রিটি। বছরের অন্যান্য সময় কাজ নিয়ে বাইরে থাকলেও পুজোর এই ৪ টে দিন নিয়ম করে পুজো মন্ডপে হাজির থাকার চেষ্টা করেন মুখার্জী পরিবারের দুই মেয়ে কাজল, রানী মুখার্জী। মুখার্জী বাড়ির দুর্গাপুজোকে বি-টাউনের ঐতিহ্য বলা যেতে পারে। একইরকমভাবে এ বছরের পুজোতেও তাঁরা উপস্থিত ছিলেন।

নব্বই দশক থেকে আজ পর্যন্ত একইরকমভাবে জনপ্রিয় হয়ে আছেন এই দুই বোন বলিউডের অভিনেত্রী কাজল ও রানী মুখার্জী। যদিও বর্তমানে কাজল খুব একটা অভিনয় করেননা। তবে সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী কিন্তু বেশ অ্যাক্টিভ। তাঁর ফলোয়ার সংখ্যাও প্রচুর। তবে অনুগামীরা যেমন তারকাদের প্রশংসা করেন তেমনই কোনো ভুলভ্রান্তি হলে সমালোচনা করতেও ছাড়েননা।

কাজলের সাথেও এবারে এমনই একটা ঘটনা ঘটল। কাজল ওয়েস্টার্নের থেকে বেশি ট্র‍্যাডিশনাল পোশাকই পরেন। কিন্তু এবার শাড়ি পরে তা সামলাতে ব্যর্থ হলেন কাজল। অভিনেত্রী গোলাপি রঙের স্প্যাগেটি ব্লাউজের সাথে একটি শিফন শাড়ি পরেছিলেন। একেই শিফন শাড়ি পরেছেন, তার ওপর শাড়ি পিন করতে ভুলে গিয়েছেন। ফলত একবার নয়, দু’বার নয় বারংবার তার কাঁধ থেকে খসে পড়েছে আঁচল, আর দৃশ্যমান হয়েছে গভীর ক্লি’ভে’জ।

এর আগেও বিপদে পড়েছিলেন কাজল তাও আবার পোশাকেরই জন্য। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গেছিল একটি শপিং মলে সাদা পোশাকে স্মার্টলি হেঁটে যাচ্ছেন কাজল, অবশেষে পা পিছলে এক্কেবারে ধপ্পাস করে পড়ে গেলেন অভিনেত্রী। দেহরক্ষীরা চেষ্টা করেও শেষরক্ষা করতে পারেননি।

তবে কাজলের পড়ে যাওয়ার অভ্যেস বরাবরেরই আছে। এর আগেও দু’বার এমন ঘটনা ঘটেছিল তাঁর সাথে। ‘দিলওয়ালে’ ছবির ট্রেলার মুক্তির সময় মঞ্চে দাঁড়িয়ে দাঁড়িয়েই পরে যান তিনি। ভাগ্যিস পাশেই ছিলেন বরুণ ধাওয়ান। সময়মতো ধরে ফেলেন। কাজলের সেই পড়ে যাওয়ার মুহুর্ত নেট দুনিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। এমনকি অনেকেরই খেয়াল থাকবে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির শ্যুটিংয়ের সময়ও পরে গিয়েছিলেন কাজল। সেবার তো কিছুক্ষণের জন্য অজ্ঞানই হয়ে গিয়েছিলেন কাজল। পুরনো অভ্যাস তাঁর এখনও যায়নি।