এলোমেলো চুলের সাথে কালো বি’কি’নি, রীতিমতো উষ্ণতা ছড়ালেন সংগীতশিল্পী মোনালি ঠাকুর

মার্চ মাস থেকে আমরা সকলেই গৃহবন্দী। বহুদিন ধরে এক ঘেঁয়ে জীবনে হাঁপিয়ে উঠেছে সকলেই। তাই নিউ নর্মাল লাইফে ফিরে আসার আগে সকলেই বেরিয়ে পড়েছেন বেড়াতে। কেউ পাহাড়ের ডাকে সাড়া দিতে কেউ অথবা সমুদ্রের। যার যা সামর্থ্য সকলেই বেরিয়ে পড়েছেন কাছেপিঠে।

সাধারণ মানুষের মতো সেলিব্রিটি রাও বেরিয়ে পড়েছেন বিভিন্ন দেশে ঘুরতে। কখনো কেউ গোয়াতে, কখনো মালদ্বীপ, নিজেদের মতো করে ছুটি কাটাচ্ছেন তারা। সম্প্রতি সংগীতশিল্পী এবং অভিনেত্রী মোনালি ঠাকুর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন একটি ছবি।

ছবিতে বিকিনি পড়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে তাকে। পেছনে রয়েছে নীল জলরাশি। ছবিটি দেখলেই বোঝা যাচ্ছে যে এটি হয়তো গোয়ার সি বিচ। তার মুখের হাসি দেখলেই বোঝা যায় তিনি কোথাও ঘুরতে গেছেন।

ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে বেশি সময় নেয় নি।সুন্দরী এই সংগীতশিল্পীকে ভালবাসেনা এমন মানুষ নেই। গতবছর বাবাকে হারিয়ে শোকোস্তব্ধ হয়ে গিয়েছিলেন তিনি। তারপরে এই গৃহবন্দী। তবে তার আগে চুপিসারে বিয়ে সেরে নিয়েছিলেন তিনি। প্রথম বিয়ে ভেঙে যাবার পর দ্বিতীয় বিয়েতে বেশ খুশি মোনালি ঠাকুর।

তার বিয়ে নিয়ে তাকে প্রথমে ভীষণভাবে উপহাস করা হয়েছিল। একজনকে বিদেশি ব্যবসায়ীকে বিয়ে করা অর্থাৎ টাকা দেখে বিয়ে করা এমন কমেন্ট করেছেন অনেকেই। তার যোগ্য জবাব দিতে ছাড়েননি অভিনেত্রী।