সাংসদ অভিনেত্রী নুসরাতের হট লুক, টপ ভেদ করে বের হয়ে আসছে নিয়ন রঙের “ব্রা”, দেখুন ভিডিও

ফের লাইমলাইটে তারকা সাংসদ নুসরাত জাহান। যতটা না তার অভিনয় ও শাসকদের সাংসদ হওয়ার জন্য বিখ্যাত হয়েছেন, তার থেকে বেশি লাইম লাইটে এসেছেন নিজের লুকস ও পোশাকের জন্য। মাঝে মাঝেই বিভিন্ন পোশাকে তাকে সোশ্যাল মিডিয়ায় দেখা যায় ট্রোল হতে। এবারও এর ব্যাতিক্রম হলো না।

অভিনয়ের পাশাপাশি তিনি একজন সাংসদ, তবে তিনি একের পর এক ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে চলেছেন। তবে এবারের ভিডিওটিতে তাকে আরো আকর্ষণীয় দেখাচ্ছে। হট এন্ড সেক্সি লুকে নিজেকে মেলে ধরতেই তার এই ভিডিও। নিজের ইনস্টাগ্রামে শেয়ার করতেই লুফে নিয়েছে নেটিজেনরা। নেট দুনিয়ায় আগুন জ্বালিয়ে দিয়েছে তার এই ভিডিও।

সকলের চোখ আটকে তার গোপন অঙ্গের দিকে, ক্রপ টপের নিচ থেকে উকি মারছে শরীরের অঙ্গ। যেনো যৌবন ঠিকরে বেরিয়ে আসছে। এরকম ছবি বা ভিডিওতে এর আগে তাকে ধরা দিতে দেখা যায়নি। বাংলা সিনেমাতে নম্র ভদ্র চরিত্রে অভিনয় করলেও তার ফ্যানের সংখ্যা বেশি সোশ্যাল মিডিয়ায়।

তার এই নতুন ভিডিও সকল পুরুষ হৃদয়ের মনে আলাদা জায়গা করে নিয়েছে। এই মুহূর্তে তার ভিডিও ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন সেই চোখ ধাঁধানো মন মাতানো প্রিয় অভিনেত্রীর নজর কাড়া ভিডিও।