মা শ্রাবন্তী বিজেপি প্রার্থী, ছেলে অভিমুন্য গেলেন ট্রেকিংয়ে

বলিউডের অন্যতম ব্যস্ততম অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গত বছর থেকেই তার ব্যক্তিগত জীবন নিয়ে আমাদের সকলেরই উৎসাহ কম নয়। কোনো এক অজ্ঞাত কারণে তার তৃতীয় বিবাহ ভেঙে যায়। দুর্গাপূজার সময় থেকে আলাদা থাকতে শুরু করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তার তৃতীয় স্বামী রেশন। নিজে নিজেও কাজে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী এবং তার স্বামী। যদিও বিবাহবিচ্ছেদ এখনো হয়নি, কিন্তু তবুও তারা এক সঙ্গে থাকেন না।

এবারে বিজেপিতে নাম লিখিয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীর পাশাপাশি অনেক কলাকুশলীরা যোগ দিয়েছেন তৃণমূল এবং বিজেপিতে। চলতি বছরের বিধানসভা নির্বাচন এককথায় অন্যতম আকর্ষণ হয়ে উঠেছে শুধুমাত্র এই কলাকুশলীদের জন্য।এককথায় শুভশ্রীর বিজেপিতে যোগ দেওয়া আরো কিছুটা উত্তেজনা বাড়িয়ে দিল তা বলাই বাহুল্য।

এবার আসি শুভশ্রীর একমাত্র পুত্র ঝিনুক ওরফে অভিমন্যু চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ থাকেন তিনি। ছোটখাট ব্যাপারে মাকে সবসময় সাপোর্ট করতে দেখা যায় অভিমান্য কে।মায়ের বৈবাহিক সম্পর্ক নিয়েও একবার মুখ খুলতে শোনা গিয়েছিল তাকে। সব মিলিয়ে ছোটবেলা থেকেই মায়ের কাছে মানুষ বলে মাকে নিজের আইডল মনে করে অভিমন্যু।

একদিকে যেখানে বিজেপিতে যোগ দিয়ে খুবই ব্যস্ত শ্রাবন্তী তেমন অন্যদিকে ছুটির মেজাজে দিন কাটছে শ্রাবন্তী পুত্র অভিমন্যুর। সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে তার উত্তরাখণ্ডে ঘুরতে যাবার বেশ কিছু ছবি। পাহাড়ে উঠে রীতিমতো ট্রাকিং করছেন তিনি। সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে বেশি সময় নেয় নি। বরফের মাঝখানে অভিমন্যুর লাঠি নিয়ে দাঁড়িয়ে থাকা ছবি পছন্দ করেছেন অনেকেই। মুহূর্তে ভাইরাল হওয়া এই ছবিতে কমেন্টের বন্যা বয়ে গেছে নেটিজেনদের তরফ থেকে।