স্বল্প পোশাকে আকর্ষণীয় ভঙ্গিতে উষ্ণতা ছড়াচ্ছেন মোনালিসা, রইলো ফটো অ্যালবাম

মোনালিসা ওরফে ঝুমা বৌদি। যিনি তাঁর অভিনয় দক্ষতার মাধ্যমে রাতারাতি সকলের প্রিয় হয়ে উঠেছিলেন। যার একটি বার দেখা পাওয়ার জন্য পাগল হয়ে যেতে পারে আপামর বাঙালি পুরুষেরা। এত অল্প সময়ে এত সুন্দর অভিনয় দক্ষতা খুব কম অভিনেত্রীর মধ্যে দেখা যাচ্ছে। যে নিপুণতা সঙ্গে তিনি স্বস্তিকা মুখোপাধ্যায় কে টেক্কা দিতে পেরেছিলেন তা সত্যিই প্রশংসার যোগ্য। তবে এই অভিনেত্রী ও অন্যান্য অভিনেত্রীর মত সোশ্যাল মিডিয়াতে সমানভাবে একটিভ থাকতে পছন্দ করেন।

মাঝে মাঝে তাকে দেখা যায় কখনো ওয়েস্টার্ন পোশাক পরে সকলের মনে হিল্লোল জাগাতে, আবার কখনো একেবারে বাঙালিয়ানায় সেজে সকলকে হতবাক করে দেন এই অভিনেত্রী। সম্প্রতি তিনি এমন কিছু ফটোশুট করছেন যেখান থেকে বোঝা যায় যে তিনি কোন একটি পাহাড়ি এলাকায় ঘুরতে গেছেন। সেখানকার প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে তিনি নিজের মতো করে ফটোশুট করছেন।

কিছুদিন আগে তাকে দেখা গিয়েছিল একটি বাথটবের মধ্যে বসে পোজ দিতে। এই সমস্ত ছবি দিয়ে তিনি ক্যাপশনে লিখেছেন, “প্রকৃতির কোলে নিজস্ব কিছু সময়”। বেড়াতে গিয়ে এই রকমই আরেকটি ছবি সোশ্যাল মিডিয়াতে তিনি পোস্ট করেছেন সম্প্রতি। তবে এখানে কোনো বাথটব নয়, একটি পাথরের উপর বসে থাকতে দেখা গেছে তাকে। তার পরনে রয়েছে লাল রংয়ের ইনার এবং হট প্যান্ট।

ছবিটিতে যেন প্রতিটি পরতে উপচে পড়ছে তার যৌনতা। অন্যান্য ছবির মতো এই ছবিটিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার সাথে সাথে মানুষের মনে জায়গা করে নিয়েছে। বেড়াতে যাবার এরকম আরো অনেক ছবি যেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন, এরকম কমেন্ট করে তাকে জানিয়েছেন তার অনুরাগীরা।