ব্ল্যাক ড্রেসে মোহময়ী সোহিনী, উঁকি দিচ্ছে ক্লিভেজ, ভাইরাল ছবি

টলিউড ইন্ডাস্ট্রি র দুষ্টু মিষ্টি নায়িকা হলেন সোহিনী সরকার। একেবারে কোন ধারার অভিনয় করতে ভালোবাসেন তিনি। তার প্রত্যেকটি বডিল্যাঙ্গুয়েজ চোখে পড়ার মতো।তার মুখের হাসিতে যেন মুগ্ধ হয়ে যান বহু পুরুষ। একাধারে অন্য ধারার ছবি করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। বেশ কিছুদিন আগে সাবিত্রী চট্টোপাধ্যায় সঙ্গে একটি ছবি পোস্ট করতে দেখা গেল তাকে। ছবিটি অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় এর জন্মদিন উপলক্ষে পোস্ট করেছিলেন তিনি। তার পোস্ট করা এই ছবিতে প্রত্যেকে বর্ষিয়ান অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে এই ভাবেই অ্যাক্টিভ থাকতে পছন্দ করেন তিনি।চলতি বছরের গোড়ার দিকে দীঘার সমুদ্র সৈকতে বয়ফ্রেন্ডের সঙ্গে ছবিও তুলতে দেখা গেল তাকে। এই ভাবেই মাঝে মাঝে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করেন অভিনেত্রী। সম্প্রতি আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। ছবিতে তাকে দেখতে লাগছে অসাধারণ। ছবিতে কালো রঙের পোশাক পড়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি।

কালো রং যে তার খুবই প্রিয় রঙ, সেটা ছবি দেখেই বোঝা যায়। ক্যাপশন লিখেছেন নিজের কালো রঙের ভালোবাসার কথা। পোষাকের ভেতর থেকে উন্মুক্ত রয়েছে তার বক্ষ বিভাজিকা। এককথায় একেবারে অন্য রূপে সকলের সামনে ধরা দিয়েছেন অভিনেত্রী। ছবিটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এইভাবে আরও একবার সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি।