ছেলেকে খুব মি’স করছেন! ফুটবল খেলার ছ’বি শে’য়া’র করলেন প্রসেনজিৎ

টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় খুব একটা নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সকলের কাছে কথা বলেন না। তার স্ত্রী এবং সন্তানকে নিয়ে তিনি সুখে সংসার করেন কিন্তু সেই ভাবে তার ব্যক্তিগত সম্পর্কের কথা আমরা শুনতে পাই না। কিছুদিন আগে তার মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো যা দেখে অনেকেই বলেছেন যে, বুম্বাদার মেয়ে এতটাই সুন্দরী যে নিঃসন্দেহে যেকোনো অভিনেত্রীকে ১০ গোল দিতে পারে সে। পড়াশোনার কারণে ছেলে তৃষানজিৎ বিদেশে থাকে। তাই স্বাভাবিকভাবেই ছেলেকে খুব মিস করেন বাবা প্রসেনজিৎ।

ছেলে এবং মেয়ে দূরে থাকলেও বাবা-মায়ের সঙ্গে নিত্যদিন ফোন অথবা ভিডিও কলের মাধ্যমে কথাবাত্রা হয় তাদের। কিন্তু যতোই ভিডিও কল হবে না কেন সামনে থেকে আদর করার সেই উষ্ণতা এবং ভালোবাসার সেই ছোঁয়া পাওয়া যায় না ভিডিও কলে। তাই সম্প্রতি ছেলেকে মিস করে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করলেন বুম্বাদা নিজেই।

ছবিতে বাবা এবং ছেলে দুজনেই ফুটবল খেলছে, এমন একটি দৃশ্য ফুটে উঠেছে। ইনস্টাগ্রামে এই ফুটবল খেলা ছবিটি শেয়ার করেছেন বুম্বাদা। ছবি দেখে বোঝা যাচ্ছে তৃষানজিৎ অনেকটাই ছোট তখন। ছবিটি যে বেশ পুরনো তা বোঝা যাচ্ছে দুজনকে দেখে। শুধুমাত্র ফুটবল খেলা যে দুজনের পছন্দ তা কিন্তু নয়, দুজনারি পছন্দ আর্জেন্টিনাকে। এমনকি একবারে আর্জেন্টিনার জার্সি গায়ে দিয়ে তারা খেলা দেখতে গিয়েছিলেন বিদেশে।

স্মৃতির পাতা থেকে এই সমস্ত ছবি উঠে এসেছে বুম্বাদার ইনস্টাগ্রামে। শুক্রবার ফ্ল্যাশব্যাকে বাবা এবং ছেলের এই ছবি রীতিমতো পছন্দ করেছেন বহু মানুষ। ইতিমধ্যেই ছবিটি ১০ হাজার মানুষ দেখে ফেলেছেন। ছবিতে মন্তব্য করতে দেখা গেছে অভিনেত্রী মনামি ঘোষ এবং অভিনেতা রোহান ভট্টাচার্য কে। রোহণ লিখেছেন, সব খেলার সেরা বাঙালির এই ফুটবল।