“মীরাক্কেল” বনাম নতুন কমেডি শো, টক্করে দুই জনপ্রিয় চ্যানেল, শেষে হাসির খোরাক হবে না তো!

করোনা অতিমাড়ির জন্য দেশে প্রতিদিনই মৃত্যু-মিছিল বইছে। প্রতিদিন আক্রান্তের সংখ্যা বাড়ছে এই সমস্ত কারণে মানুষের মন এখন ভারাক্রান্ত হয়ে আছে। ঠিক এই সময় চলছে স্টার জলসা এবং জি বাংলার একে অপরকে টক্কর দেওয়ার পালা।মীরাক্কেল’-কে চ্যালেঞ্জ ছুঁড়ে খুব শিগগিরি স্টার জলসায় আসছে নতুন কমেডি শো হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি। এই শোতে থাকবে নাচ-গান খাওয়া-দাওয়া হই হুল্লোর। বিচারকের আসনে থাকবেন অপরাজিতা আঢ্য, অঙ্কুশ হাজরা, রজতাভ দত্ত।

দুই চ্যানেলের লড়াই চলছে বেশ কিছুদিন আগে থেকেই কাদম্বিনী বনাম প্রথমা কাদম্বিনী, সারেগামাপা থেকে বাদ পড়ে গিয়ে সুপার সিঙ্গার রিয়েলিটি শো এ সঞ্চালক হিসেবে যোগদান করেন অভিনেতা যীশু সেনগুপ্ত। আবার সেই পাল্লা দেয়ার আগুনকে জিয়ে রাখার জন্য নতুন কমেডি শো আসছে হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি। এই সত্যেই মীরাক্কেলের থেকে কোনো অংশেই আলাদা নেই।

ভিডিও দেখতে ক্লিক করুনঃ https://www.facebook.com/watch/?v=332058281572652&extid=XZBMigTqLkPDjFS9

অনুষ্ঠানটি হল থিম বেসড কমেডি, শো-এ থাকবেন তিন বিচারক, থাকবেন অতিথি বিচারক। নতুন ছবির প্রচার করবার সুযোগও করে দেওয়া থাকবে। সবপ্রতিটি সপ্তাহের শেষে নতুন নতুন হাসির উপকরণ দেখতে পাবেন দর্শকরা।

এছাড়াও থাকছে অঙ্কুশের নাচ-গান প্রভৃতি। তবে এবার প্রশ্ন হল সঞ্চালকের দায়িত্বে কে থাকবেন? তবে এই তীরটি যিশু সেনগুপ্তর দিকেই যাচ্ছে। কারণ সুপার সিঙ্গার অনুষ্ঠানটি এবার শেষের পথে। তাই যীশু সেনগুপ্ত তার সোশ্যাল মিডিয়া একাউন্টে লিখেছেন এবার যিশু কি করতে পারে। তিনি কাজ পাওয়ার জন্য এটি লিখেছেন। তাই হয়তো সঞ্চালকের দায়িত্বে রাখা হবে যীশু সেনগুপ্তকে।