করোনায় আক্রান্ত বাংলার মন্ত্রী, রাজ্য জুড়ে বাড়ছে উদ্বেগ

যেভাবে করণ আতঙ্কে জর্জরিত হয়েছে গোটা দেশ তার মধ্যে অন্যান্য রাজ্যের মতো পশ্চিমবঙ্গেও ব্যাপক হারে প্রভাব পড়েছে। বিভিন্নভাবে করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়েছেঅনেকের মধ্যেই আর এ বার সেই তালিকায় নাম জুড়ল রাজ্যের এক প্রভাবশালী মন্ত্রীর। জানা গিয়েছে বৃহস্পতিবার রাতে মন্ত্রীর দেহে করণের জীবাণু প্রবেশ করেছে বলেই লালার নমুনা পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

করোনার উপসর্গ লক্ষ্য করা মাত্রই তাঁকে আইসোলেশন ভর্তি রাখা হয়েছে। জানা গিয়েছে কয়েক দিন আগে ওই মন্ত্রীর পরিচারিকা করণই আক্রান্ত হয়েছিলেন তার পর তাঁকে আইসোলেশন পাঠানো হয় এর পরে মন্ত্রী আক্রান্ত হন যদিও মন্ত্রী ও তাঁর পরিবারের সকল সদস্যদের লালা রসের নমুনা পরীক্ষা করা হয়েছে। বৃহস্পতিবার রাতের রিপোর্ট পাওয়া গেছে তাতে রাজ্যের ওই মন্ত্রী ও তাঁর পরিবারের দুই সদস্য করোনার পজিটিভ কিন্তু মন্ত্রীর শরীরে আপাতত কোনও করোনা লক্ষণ ধরা পড়েনি।

কিন্তু পুরোপুরি ভাবে আইসোলেশন রাখা হয়েছে তাঁকে পাশাপাশি মন্ত্রীর সংস্পর্শে যাঁরা এসেছিলেন তাঁদেরও খোঁজ চালানো হচ্ছে। তবে যে ভাবে রাজ্যের মন্ত্রী কবির পজিটিভ হয়েছেন তাদের এক কথায় চিন্তার ভাঁজ ফেলেছে রাজ্যের সমস্ত স্তরের মানুষের মধ্যে, যেহেতু কয়েকদিন আগেই দক্ষিণ চব্বিশ পরগনার এক বিধায়কের শরীরে করোনা পজিটিভ হয়েছে।