দুবাইয়ে ঘুরতে যাওয়ার ছবি পোস্ট, বিধানসভা ভোটের প্রাক্কালে ট্রোলের শিকার মিমি

মিমি চক্রবর্তী একজন সংসদ হওয়া ছাড়াও একজন অত্যন্ত সাবলীল অভিনেত্রী। দুয়ারে সরকার, আর মিমি চক্রবর্তী তার মধ্যেই করে ফেলেছেন তার দুবাই সফর এর কিছু ছবি আপলোড।সময়টা যে একেবারেই সঠিক ছিল না তা বুঝতে দেরী হয়ে গেছে মিমি চক্রবর্তীর।সোশ্যাল মিডিয়াতে তার এই সময়ে ছবি পোস্ট করা নিয়ে দুর্দান্তভাবে ট্রল হতে হয়েছে নেটিজেনদের কাছে। এমনিতেই দীর্ঘদিন লকডাউন এর ফলে বিরক্ত হয়ে আছেন নেটিজেনরা, তার মধ্যে একজন সংসদ কে এইভাবে কুল হয়ে ঘুরে বেড়ানো দেখে মাথাটা গরম হবে তা বলাই বাহুল্য।

হলুদ সাদা পোশাক পড়ে দুবাইতে ঘুরে বেড়ানোর একটি দিব্যি সুন্দর ছবি পোস্ট করেছিলেন মিমি চক্রবর্তী। তার ছবি দেখে বেশ ভালই লাগছিল সকলের। খালি পা বালির ওপর সূর্য ডুবে যাওয়া, সব মিলিয়ে কি রোমান্টিক ছবি পোস্ট করেছিলেন এই সংসদ।তবে ওই যে, সময় এটা একেবারেই ঠিক ছিল না। তাই একজন ফলোয়ার সোজা এসে প্রশ্ন করলেন যে,আপনি না সংসদ? এই সময়ে মানুষের পাশে দাঁড়ানোর কথা আপনার। এইভাবে আপনি ঘুরে বেড়াচ্ছেন দুবাইতে?

সঙ্গে সঙ্গে কয়েকজন নেটিজেন তাকে সমর্থন করতে আরম্ভ করেন। অন্য একজন বলেন যে, এটি মিমি চক্রবর্তীর দোষ নয়, এই দোষ আমাদের। আমরাই তাকে সংসদ হিসেবে নির্বাচন করেছি। আরেকজন ফলোয়ার জবাবে লেখেন যে, অবশ্যই কিন্তু মিমি চক্রবর্তীর আরো নিজের দায়িত্ব সম্পর্কে সচেতন হওয়া উচিত।

শুধু মিমি চক্রবর্তী নয়, সেখানে দেখা গিয়েছিল যশ দাশগুপ্ত কে। তা দেখেও অনেকে প্রশ্ন করেছেন যে, আপনারা দুজন এই মুহূর্তে দুবাইতে কি করছেন? সব মিলিয়ে মিমি চক্রবর্তীর এই ছবি পোস্ট করা একেবারেই পছন্দ করেনি নেটিজেনরা।