সময়ের আ’গে’ই অনলাইনে ফাঁ’স “মিমি”, দেখবেন না’কি?

সালমান খানের সিনেমা ‘রাধে’র পর এবার কৃতি স্যানন এবং পঙ্কজ ত্রিপাঠী অভিনীত ‘মিমি’ও পাইরেসির শিকার হলো। আগামী ৩০শে জুলাই এই ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে তার আগে সোমবারে হ্যাকাররা হ্যাক করে নিয়েছে ছবিটি। যার ফলে সোমবার থেকেই ছবিটি স্ট্রিমিং জায়েন্টে দেখা যাবে। উল্লেখ্য, সম্প্রতি এই ছবির ট্রেলার প্রকাশ করা হয়েছে। ট্রেলার থেকে জানা গিয়েছে যে সারোগেসির উপর কমেডিনির্ভর ছবি হলো ‘মিমি’।

এর আগে সালমান খানের ‘রাধে’ ছবিটিও নির্দিষ্ট সময়ের আগেই ওটিটি প্ল্যাটফর্মে লিক হয়ে যায়। ছবির প্রচারের সময় পাইরেসির বিরুদ্ধে সোচ্চার হোন সালমান। তবে তাতে অবশ্য হ্যাকাররা বিন্দুমাত্র বিচলিত নয়। এবার তাদের নজরে ছিল কৃতি-পঙ্কজ অভিনীত ‘মিমি’। তবে এই ঘটনার পরে অবশ্য ছবির পরিচালক দীনেশ ভিজান নির্দিষ্ট দিনের আগেই ছবি রিলিজের সিদ্ধান্ত নেন।

এই ছবিতে রাজস্থানের এক নৃত্যশিল্পীর চরিত্রে অভিনয় করছেন কৃতি স্যানন। পঙ্কজ ত্রিপাঠি অভিনয় করছেন এক ট্যাক্সি ড্রাইভার ‘ভানু’র ভূমিকায়। ছবির গল্প অনুসারে ‘ভানু’ই ‘মিমি’কে সারোগেসির মাধ্যমে অন্তঃসত্ত্বা হয়ে অর্থ উপার্জনের প্রস্তাব দেন। বিদেশের এক দম্পতির জন্য সারোগেসির প্রস্তাবে রাজী হন মিমি। তবে আচমকা সেই দম্পতি তাদের সিদ্ধান্ত থেকে পিছিয়ে আসেন। তারপরেই ‘মিমি’ পড়ে যায় মহা বিপাকে।

সমাজ এবং পরিবারের তরফ থেকে নিত্য লাঞ্ছনা-গঞ্জনা সহ্য করতে করতে মিমি শেষমেষ ‘ভানু’কেই তার সন্তানের বাবা বলে দাবি করে। কৃতি স্যানন এবং পঙ্কজ ত্রিপাঠী ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন মনোজ পাহওয়া, সুপ্রিয়া পাঠক, স্মিতা জয়কর ও মারাঠি অভিনেত্রী সাই তামহানকর।