দুধের মতো সাদা গায়ের রং, খোলা চুল, শরীর বেয়ে নেমে আসছে যৌবন, সুন্দরীর ছবিতে কুপোকাত নেট বিশ্ব

পাওলা টরেন্ট একজনিতালিয়ান মডেল, যার সৌন্দর্য্যে এখন নেত দুনিয়ার সবাই পাগল। মডেল মানেই যে চেহারার মধ্যে ধরাবাধা কিছু জিনিস থাকবে সেটা কিন্তু না। কিছু আলাদা সংগাও দরকার। আর এটাই খুজে পাওয়া গেছে এই ইতালিয়ান মডেলের চেহারায়।

তার ইনস্টাগ্রামের কয়েকটি ছবি ইতিমধ্যে ভাইরাল, যা দেখেই অনেকের চক্ষু ছানাবড়া হবার জোগাড়। সুন্দরী মডেলের নির্মেড শরীর তার মূল আকর্ষন।

সত্যি যাদের সৌন্দর্য্য পিয়াসীদের চোখ একঘেয়েমিতে ভরে গেছে তাদের এবার এই মডেলের এলবাম অবশ্যই দেখা উচিৎ। এই ইতালিয়ান মডেল হয়তো ভারতের মানুষের কাছে তেমন ভাবে পরিচিত নয়, কিন্তু ইনস্টাগ্রামে সে কিন্তু দারুণ জনপ্রিয়। একধারে ইনস্টাগ্রাম স্টার, গায়িকা, মডেল, ও সুপার হট।

View this post on Instagram

Molte volte mi scrivete dicendomi di essere troppo timide o troppo insicure per poter anche solo pensare di andare in palestra…avete paura di essere giudicate, che si possa vedere il sudore , che si possano vedere i rotolini o che semplicemente già il fatto di mettere la tuta attillata vi spaventa. Sono tutte sensazioni che conosco benissimo…le ho vissute ed è stato molto difficile cambiare il mio atteggiamento! Un po’ sono stata “spinta” e aiutata dalla necessità e un po’ mi sono imposta che quello che accadeva era tutto frutto della mia mente…che nessuno era lì per guardare o giudicare me, ma anzi eravamo tutti lì per lo stesso scopo! Migliorarci e stare bene con noi stessi ♥️ Quindi forza e coraggio utilizziamo questa quarantena per iniziare man mano a non avere più timore…iniziamo da casa nostra dove nessuno ci vede per poi man mano superare la paura! Io mi allenerò anche più tardi che è domenica!!! E tu proverai a migliorare? ♥️

A post shared by Paola Torrente (@paola_torrentereal) on

তার কিছু ছবি দারুণভাবে ভাইরাল হয়েছে বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের বিকিনি প্রোমোশনে।তার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতেই নিমিষে ভাইরাল সেইসব ছবি।

মোট কথা তন্বী ও যৌবনে পরিপূর্ণা এই ইতলিয়ান মডেল, যে কিনা আপনার রাতের ঘুম উড়িয়ে দিতে পারে সহজেই।