বি’কি’নিতে আয়নার সামনে নিতম্ব প্রদর্শন মিয়া খলিফার, পর্নস্টারের সে’ক্সি পোজে ফিদা নেট দুনিয়া

মিয়া খলিফা, এক কথায় যাকে বলা যায় নীল দুনিয়ার সুন্দরী নায়িকা। তবে বহুদিন হলো তিনি নিজেকে সরিয়ে রেখেছেন নীল দুনিয়া থেকে। বর্তমানে তিনি নিজেকে ব্যস্ত করে রেখেছেন বিভিন্ন সমাজ সেবামূলক কাজের সঙ্গে। মাঝে মাঝেই তার ছবি আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়াতে। গতবছর বহু মানুষের পাশে দাঁড়িয়ে মানবিকতার আলাদা নিদর্শন দিতে দেখা যায় মিয়া খলিফা কে। তার বিখ্যাত চশমা যেটি কিনা আমরা নীল দুনিয়ায় দেখেছি, সেটিকে নিলামে বিক্রি করে পুরো অর্থ তিনি দিয়ে দিয়েছিলেন দুস্থ মানুষের সাহায্যের জন্য।

সম্প্রতি কৃষক বিদ্রোহ নিয়ে তিনি কথা বলেছিলেন। কৃষকদের পক্ষে কথা বলতে গিয়ে তাকে হতে হয়েছে বিদ্রুপে শিকার।এই সমস্ত কথা হয়তো তাকে ভেতর থেকে আঘাত দেয়, যা তিনি কখনো বাইরে প্রকাশ করেননি।তবে সম্প্রতি একটি ছবি দ্বারা তিনি প্রকাশ করলে নিজের মনের কথা। ছবিতে একটি গোলাপি কালারের অন্তর্বাস পরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে তাকে।

মরুভূমির মধ্যে একটি আয়না সামনে মাথায় হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে এটি একটি ফটোশুট।তবে সব থেকে বেশি নজর কেড়েছে তার ক্যাপশন। ছবিতে তিনি লিখেছেন যে, সূর্য উঠলেও আমি ভেতর থেকে কাদছি। নিজের ভেতরের কথা কাউকে বলতে পারছিনা।

একেবারে অন্যরকম এই ছবি পোস্ট করে সকলের মনে আরে একবার জল্পনা-কল্পনা বাড়িয়ে দিয়েছেন মিয়া খলিফা। কেন এরকম কথা তিনি বললেন, তা নিয়ে প্রশ্ন করেছেন অনেকেই। তবে সব মিলিয়ে এই ছবি যে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আকারে ভাইরাল হয়েছে তা বলাই বাহুল্য।