বিছানায় বসে শরীরের গোপন অঙ্গ দেখিয়ে লাঞ্চ সারলেন প’র্ণ’স্টা’র মিয়া খলিফা

আরো একবার নিজের সৌন্দর্যের সকলের সামনে মেলে ধরলেন মিয়া খলিফা। তার অসাধারণ সৌন্দর্যের কথা বোধহয় আমরা সকলেই জানি। নীল দুনিয়ার অন্যতম সম্রাজ্ঞী তিনি। তার সম্পর্কে যাই বলা যায় না কেন, সেটাই কম পড়ে যায়। মিয়া খালিফার বর্তমানে অবসর নিয়েছে নীল দুনিয়া থেকে। তিনি অবসরপ্রাপ্ত একজন তারকা। বাস্তব জীবনে তিনি একজন অসাধারণ মনের মানুষ। লকডাউন চলাকালীন বহু মানুষের সাহায্য করছেন তিনি। তার বিখ্যাত চশমা বিক্রি করে তিনি দাঁড়িয়ে ছিলেন গরীব অসহায়দের পাশে।

সোশ্যাল মিডিয়াতে মাঝেমাঝেই তিনি নিজের সৌন্দর্যের বিবরণ দেন। স্বল্প পোশাকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা দেখার জন্য বহু পুরুষ ফলো করেন তার ইনস্টাগ্রাম পেজ। তেমনই একটি গুড মর্নিং ছবি নিয়ে এবার সকলের সামনে এলেন তিনি। তার পরনের হয়েছে কালো একটি অন্তর্বাস। নিঃসন্দেহে সেটি পড়ে থাকে অসাধারণ দেখতে লাগছে।

বিছানায় বসেই ব্রেকফাস্ট খাচ্ছেন মিয়া খলিফা। সামনে রয়েছে নানা ধরনের হেলদি ফুড। সকালবেলায় চনমনে শরীর এবং মন নিয়ে ছবিটি পোস্ট করে ফেলেছেন তিনি।তার অনুগামীরা যারা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তার ছবি দেখার জন্য, তাই সকাল সকাল মিয়া খলিফার একটি ছবি দেখতে পেয়ে বেজায় খুশি হয়েছেন।