Mi Fan Festival: মাত্র ১ টাকায় Redmi 9 Power ফোনটি কিনুন, জেনে নিন শেষ তারিখ

Mi Fan Festival Sale 2021 শুরু হয়ে গিয়েছে গত ৮ই এপ্রিল থেকে। স্মার্টফোন, ল্যাপটপ, স্মার্ট টিভি, অ্যাকসেসরিজ়-সহ বিভিন্ন ডিভাইসে মোটা টাকার ছাড় পাওয়া যাচ্ছে এই ফেস্টিভাল সেলে। এপ্রিল মাস জুড়ে দেশের বিভিন্ন প্রান্তে বিভিন্ন উৎসব হয়ে থাকে। উৎসবের এই মুহূর্তেকে আরও রঙিন করে তোলার উদ্দেশ্যে গ্রাহকদের বিশেষ ছাড় দিচ্ছে এমআই কোম্পানি।

এমআই কোম্পানির নিজস্ব ওয়েবসাইট এবং অফলাইন স্টোর অর্থাৎ Mi Homes-এ কেনাকাটার ক্ষেত্রেই কেবল মিলবে এই ছাড়। এই বিশেষ অফার ভ্যালিড থাকছে আগামী 13ই এপ্রিল পর্যন্ত। গ্রাহকদের জন্য স্মার্ট ডিলস, পিক অ্যান্ড চুজ় (Pick N Choose), ক্রেজি ডিলস এবং Rs 1 Deals এর সুবিধা দিচ্ছে সংশ্লিষ্ট সংস্থা। প্রতিটি ডিলসের জন্য আলাদা আলাদা সময় নির্ধারণ করা আছে।

যেমন ক্রেজি ডিলসের সুবিধা নেওয়ার জন্য প্রতিদিন সকাল ১০ টা থেকে কেনাকাটা শুরু করা যেতে পারে। রাত 8টা থেকে শুরু করে সকাল 12টা পর্যন্ত Pick N Choose Deals-এর সুবিধা পাবেন গ্রাহক। বিকেল 4টে থেকে Rs 1 Deals-এর সুবিধা পাওয়া যাবে বলে জানানো হয়েছে। এর আওতায় Mi 10i, Redmi 9 Power এর মতো দামি ফোন রয়েছে।

6.53 ইঞ্চির FHD+ ডিসপ্লে যুক্ত Redmi 9 Power ফোনে কর্নিং গোরিলা গ্লাস থ্রি প্রোটেকশনের ডিসপ্লে রয়েছে। Qualcomm Snapdragon 662 প্রসেসর যুক্ত 4GB RAM + 64GB, 4GB RAM + 128GB এবং 6GB RAM + 128GB এর ভ্যারিয়্যান্টসে পাওয়া যাচ্ছে এই ফোনটি। 6000mAh ব্যাটারি,USB Type C চার্জিং পোর্ট, 48MP প্রাইমারি ক্যামেরা, 8MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, একটি 2MP ডেপথ সেন্সর এবং আর একটি 2MP ম্যাক্রো সেন্সর এবং সেলফির জন্য 8MP ফ্রন্ট ফেসিং ক্যামেরাও রয়েছে এই ফোনে।