১ এপ্রিল বুধ প্রবেশ করবে মীন রাশিতে, জানুন অন্য রাশির জাতক-জাতিকাদের উপর কি প্রভাব পড়বে

বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের উপর গ্রহের অবস্থান বিভিন্ন প্রভাব ফেলে। দিন অনুযায়ী, মাস অনুযায়ী, বছর অনুযায়ী গ্রহের ফেরে জাতক-জাতিকাদের ভবিষ্যৎ প্রভাবিত হয়। যেমন প্রভাব পড়বে এই এপ্রিল মাসে। কারণ পয়লা এপ্রিল বেলা ১২টা নাগাদ কুম্ভ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ গ্রহটি। যার ফলে বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের জীবনে কি প্রভাব পড়তে চলেছে দেখে নিন এই প্রতিবেদন মারফত।

মেষ রাশি: বুধের এই অবস্থান পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য উদ্বেগ পূর্ণ সময় আনতে চলেছে। শত্রুদের উপদ্রব বাড়বে, স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ভুগতে হতে পারে এমনকি মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন জাতক। এমনটাই জানাচ্ছে রাশিচক্র।

বৃষ রাশি: এই রাশির জাতকেরা আবার বুধের অবস্থান পরিবর্তনে উপকৃত হবেন। গৃহ শান্তি আসবে। দাম্পত্য জীবন সুখের হবে। পাশাপাশি কর্মক্ষেত্রে উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি: এই রাশির জাতকেরাও বুধের অবস্থান পরিবর্তনে উপকৃত হবেন। কর্ম ক্ষেত্রে এবং শিক্ষাক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। তবে এর জন্য অবশ্য পরিশ্রম করতে হবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন। তবে বয়স্ক সদস্যদের প্রতি অধিক খেয়াল রাখুন।

কর্কট রাশি: এই রাশির জাতকেরা বুধের অবস্থান পরিবর্তনে মিশ্র ফল পাবেন। ভাইবোনের সম্পর্কের মধ্যে অশান্তি দানা বাঁধতে পারে। তবে বুদ্ধি করে সমস্যার সমাধান করতে পারলে সে সমস্যা দূর হবে। তবে এই সময়কালে দূরে কোথাও সফর না করাই ভালো।

সিংহ রাশি: আগামী মাসে আর্থিক দিক দিয়ে সতর্ক থাকুন। আগামী ১৫ দিনের মধ্যে কোথাও বিনিয়োগ করতে যাবেন না। পাশাপাশি নিজের রাগ সামলে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। ত্বক এবং পেটের সমস্যায় ভুগতে হতে পারে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকেরাও আগামী মাসে শুভ ফল পাবেন। পরিবার এবং কর্মক্ষেত্রের পরিস্থিতি আপনার অনুকূলে যাবে। প্রেমের জন্যেও এই সময় অত্যন্ত ভালো যাবে। ব্যবসাতেও বিশেষ লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি: আগামী মাসে কোনো কিছু লাভ করার জন্য আপনাকে অতিরিক্ত পরিশ্রম করতে হবে। এই সময়কালে আপনার শত্রুরা সক্রিয় হয়ে উঠবে। তাই নিজের গোপন কথাগুলি গোপনই রাখুন। নইলে সমস্যা বাড়বে বৈ কমবে না।

বৃশ্চিক রাশি: আগামী মাসে সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে। তবে আর্থিক দিকে সতর্কতা জরুরী। প্রেমের জন্যেও এই সময়টি ভালো তবে তাৎক্ষণিকভাবে সিদ্ধান্ত নিতে হতে পারে।

ধনু রাশি: এই রাশির জাতকরাও বুধের অবস্থান পরিবর্তনের দরুন ভালো ফল পাবেন। কর্ম ক্ষেত্রে প্রশংসা পাবেন। ব্যবসাক্ষেত্রে লাভ হবে। নতুন কোনো বিনিয়োগ করতেই পারেন। লাভের সম্ভবনা রয়েছে। তবে নিজের স্বাস্থ্যের উপর গুরুত্ব দেওয়া দরকার।

মকর রাশি: মকর রাশির ক্ষেত্রে বুধের এই অবস্থান পরিবর্তন বিশেষ সুবিধার হবে না। সদা সতর্ক থাকুন। সামান্য কিছু ভুল আপনার জীবনে বড় বিপদ নিয়ে আসতে পারে। তবে সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটানোর যোগ রয়েছে। আবার কোথাও বেড়াতে যাওয়াও হতে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকেরা অবশ্য বুধের অবস্থান পরিবর্তনের দরুন ভালো ফল পাবেন। বিয়ের সম্ভাবনা রয়েছে। ছাত্র-ছাত্রীদের জন্যেও এই সময়টা বিশেষ ভালো। তবে আরেকটু পরিশ্রম করলে ফল আরো ভালো হবে।

মীন রাশি: পরিবার এবং কর্মজীবন সুখের হবে। বাড়িতে কোনো শুভ কাজের যোগ রয়েছে। বিবাহিত জীবন সুখের হবে। তবে স্বাস্থ্যের প্রতি বিশেষ গুরুত্ব দেওয়া দরকার।