বুধ ও বৃহস্পতি মার্গি হয়েছে, ৩ রাশির লোকেরা পড়বেন স’ম’স্যা’য়

সম্প্রতি একইদিনে মার্গী হয়েছে বুধ এবং বৃহস্পতি। দুই গ্রহ মার্গী হওয়ার কারণে কিন্তু বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের উপর এর প্রভাব পড়তে চলেছে। বৃহস্পতিকে বৈভব জ্ঞান এবং বিবেকের কারক বলে মনে করা হয়। অন্যদিকে বুধকে বুদ্ধি এবং বাণীর কারক বলে মনে করেন জ্যোতিষশাস্ত্র বিশারদরা। এই দুই গ্রহের প্রভাব কোন কোন রাশির জাতক-জাতিকাদের উপর পড়তে চলেছে এক নজরে জেনে নিন।

মেষ রাশি : কোষ্ঠির তৃতীয় ও ষষ্ঠ স্থানের অধিপতি হলো মেষ। এই ষষ্ঠ স্থানকে আয়, ঋণ এবং শত্রুর কক্ষ বলে মনে করা হয়। নবম এবং একাদশ স্থানের অধিপতি হলো বৃহস্পতি। বর্তমান সময়ে মেষ রাশির জাতক-জাতিকাদের মনে একাধিক কাজ শুরু করার চিন্তা প্রবল হবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে ধীরগতিতে। ২০শে নভেম্বর পর্যন্ত বৃহস্পতি এবং ২ রা নভেম্বর পর্যন্ত বুধের পরিস্থিতি এমনই থাকবে।

কর্কট রাশি : এই রাশির কোষ্ঠীর তৃতীয় এবং দ্বাদশ স্থানের অধিপতি বুধ। ষষ্ঠ এবং নবমস্থানে রয়েছে বৃহস্পতি। এইসময় সহকর্মীদের সঙ্গে বাকবিতণ্ডা হতে পারে। মানসিক শান্তি ভঙ্গ হবে তার কারণে।

কুম্ভ রাশি : পঞ্চম ও অষ্টম স্থানের অধিপতি কুম্ভ। দ্বিতীয় এবং একাদশ স্থানের অধীশ্বর বৃহস্পতি। এই সময় এই রাশির জাতকেরা নিজের পরিশ্রমের পূর্ণ ফল লাভ করতে পারবেন না। সে কারণে তাদের মধ্যে মানসিক অবসাদ দেখা দিতে পারে। একইসঙ্গে অযথা অর্থ ব্যয় হতে পারে।