সমুদ্র তটে মৌনী ও মন্দিরার ঘনিষ্ঠ আলিঙ্গন, সমকামীতার জল্পনা উস্কে দিলো ভিডিও

২৮ শে অক্টোবর মৌনি রায়ের জন্মদিন। জন্মদিন টা অন্য রকম ভাবে পালিত হলো তার। তার জন্য ধন্যবাদ জানাতেই হয় মন্দিরা বেদি কে। বন্ধু মৌনি রায় কে জন্মদিন উপলক্ষে নিয়ে গেলেন মালদ্বীপে। মালদ্বীপ মন্দিরা বেদি র খুব প্রিয় জায়গা। তাই বন্ধুর জন্মদিন কাটানোর জন্য মল্লিক কেই বেছে নিলেন সঞ্চালক এবং অভিনেত্রী মন্দিরা বেদি। সেখানে গিয়ে উদ্দাম নাচ করলেন মন্দিরা বেদি। একেবারে অন্য স্টাইলে বন্ধুর জন্মদিন পালন করলেন তিনি।

কিন্তু করার প্রাক্কালে মুখে মাক্স নেই। তার জন্য বিন্দুমাত্র চিন্তা নেই তাদের। জন্মদিন উপলক্ষে মহামারী চিন্তা সরিয়ে রেখে একে অপরকে জড়াজড়ি করে চুমু তো খাওয়াই যায়। তাই গালে পিঠে একে-অপরকে চুমু দিলেন দুই তারকা।

প্রসঙ্গত উল্লেখ্য, মন্দিরা বেদি একজন বিবাহিত এবং এক সন্তানের মা। কিন্তু এই বয়সেও তার পারফেক্ট ফিগার অনেকেরই ঈর্ষার কারণ হয়ে ওঠে।এই বয়সেও তার ফিগার ধরে রাখার জন্য তিনি নিয়মিত করেন ওয়ার্কআউট এবং প্রচুর শাকসবজি এবং প্রোটিন খাবার খান।

অন্যদিকে পরিচালক অঞ্জন মুখোপাধ্যায় সঙ্গে জমাটি প্রেম করছেন বঙ্গ তনয়া মৌনি রায়। তিনি সাংবাদিক হবার স্বপ্ন নিয়ে গিয়েছিলেন দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়া তে। কিন্তু সেখান থেকে ডাক এসেছিল বলি পাড়ায়। একতা কাপুরের হাত ধরে সিরিয়াল জগতে পা রেখেছিলেন অভিনেত্রী।