শাড়ির সাথে ম্যাচিং জুয়েলারী, খাঁটি বাঙালি মেয়ে ঋতাভরি, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেন পুজোর আমেজ

ঋতাভরী চক্রবর্তী, এক কথায় তার রূপ এবং সৌন্দর্য যেন প্রতি মুহূর্তে বেড়ে চলেছে।তার রূপের পাশাপাশি তার অভিনয় দক্ষতা ও চোখে পড়ার মতো। সম্প্রতি ব্রহ্মা জানেন গোপন কর্মটি, এই সিনেমায় তিনি মহিলা পুরোহিতের ভূমিকায় অভিনয় করেছেন।তার মন্ত্র উচ্চারণ থেকে শুরু করে তার বডি ল্যাঙ্গুয়েজ সবকিছুই অসাধারণ ছিল।

অন্যান্য অভিনেত্রীদের মতো তিনিও সোশ্যাল মিডিয়ায় খুবই একটিভ। মাঝে মাঝেই তাকে দেখা যায় নতুন নতুন সাজে।সম্প্রতি দুর্গাপূজা উপলক্ষে অন্যান্য ব্র্যান্ডের হয়ে বিভিন্ন ছবি পোস্ট করছেন এই অভিনেত্রী। কিছুদিন আগেই আমরা ঋতাভরী চক্রবর্তী কে দেখি পুজোর সাজে সেজে উঠতে, রিলায়েন্স ট্রেন্ডসের এর তরফ থেকে। সেখানে তিনি পূজোর পাঁচ দিন পাঁচ রকম পোশাক পরে সকলের সামনে এসেছেন।

সম্প্রতি তিনি আরও একটি অসাধারণ ছবি তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এটি লাল-কমলা শাড়িতে তাকে দেখতে লাগছিল অসামান্য। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, দুটি জিনিস আমার মুখে হাসি ফুটিয়ে দেয়। প্রথমত দুর্গাপূজার প্রস্তুতি, দ্বিতীয়তঃ আজিও র সেল। এই ক্যাপশন থেকেই বোঝা যাচ্ছে যে তিনি বিখ্যাত সংস্থা আজিও লাইফ এর তরফ থেকে এই ছবি পোস্ট করেছেন।ছবি পোস্ট করার সাথে সাথে ঋতাভরী চক্রবর্তী জানিয়েছেন পুজোর আগে আজও লাইফ আপনাকে দিচ্ছে ৭০ পার্সেন্ট ছাড় সমস্ত কেনাকাটার উপরে।

তবে তার এই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার সাথে সাথে তার সৌন্দর্যের প্রশংসা করেছেন নেটিজেনরা। হলুদ শাড়ি এবং স্কীন কালারের ব্লাউজ পড়ে তাকে দেখতে লাগছিল সুন্দরী। তাহলে আপনি আজকে চলে যান ঋতাভরী চক্রবর্তী মত আজিও লাইফে,আর মনের মতো কেনাকাটা করে নিন দুর্গাপূজা উপলক্ষে।