দীর্ঘদিনের প্রেমিককে বিয়ে, হানিমুনে গিয়ে মলেস্ট্রেশনের শিকার পুনম, গ্রেফতার স্বামী

গত ১০ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসেছিলেন পুনাম পান্ডে। পুনাম পান্ডে এবং তার স্বামী স্বামীর তিন বছরের সম্পর্ক পরিণতি পেয়েছিল। এখনো হাত থেকে ওঠেনি বিয়ের মেহেন্দির রং। তার মাঝখানে গ্রেফতার হয়ে গেলেন পুনম পান্ডের বর। হ্যাঁ খুবই আশ্চর্যজনক হলেও ঘটনাটি সত্যি। হানিমুন থেকে ফিরেই হঠাৎ করে বিস্ফোরক হয়ে ওঠেন পুনাম। বিয়ের পর হানিমুনে গিয়েছিলেন তারা। সেখান থেকে একাধিক অন্তরঙ্গ ভিডিও ফাঁস হয়েছিল। ক্রমাগত তাদের ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছিল। এরপর ১০ দিনের মাথায় বাড়ি ফিরে বিস্ফোরক বয়ান দেন পুনাম পান্ডে।

তার স্বামী নাকি তাকে মলেস্টেশন করেছে। এছাড়াও পাশাপাশি তাকে দেওয়া হয়েছে হুমকি। তাই তড়িঘড়ি থানায় গিয়ে অভিযোগ করেন তিনি। এরপরই গ্রেফতার করা হয় তার স্বামীকে। পুনাম পান্ডে র সঙ্গে স্বামীর সম্পর্ক শুরু হয় প্রায় তিন বছর ধরে।স্যাম বিগত তিন বছর ধরে পুনামের ব্যক্তিগত ক্যামেরা করতেন।

কিন্তু বিয়ের কয়েক দিনের মাথায় গোয়া পুলিশের কাছে স্বামীর নামে অভিযোগ করেন পুনাম পান্ডে। সেখান থেকেই ২২ তারিখ তাকে গ্রেফতার করা হয়। আপাতত জেল হেফাজতে রয়েছেন পুনামে র স্বামী। হানিমুনে গিয়ে এমন কি ঘটলো তাদের মধ্যে যার জন্য বিয়ের কিছুদিনের মধ্যেই গ্রেফতার করা হল পুনাম পান্ডে র স্বামী কে? এই নিয়ে বাড়ছে জল্পনা-কল্পনা।