করোনার জেরে হাসপাতালে চিকিৎসক ও নার্সের বিয়ে, মুহূর্তেই ভাইরাল ছবি

করোনার জেরে হাসপাতালে চিকিৎসক ও নার্সের বিয়ে

বিশ্ব জুড়ে একটাই ত্রাস তা হল করোনা ভাইরাস, তাই তো এই ভাইরাসকে ঠেকাতে ইতিমধ্যেই সমস্ত চিকিত্সক থেকে নার্স রা দিন রাত এক করে প্রাণপাত করে চিকিত্সা করছেন এবং করণ আক্রান্ত রোগীদের সেবায় নিজেদের নিয়োজিত করেছেন। তাই তো অনেকেই হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারেননি প্রায় কয়েক মাস ধরে। করনার সংক্রমণ ঠেকাতে আপাতত বন্ধ রয়েছে বিয়ে অন্নপ্রাশন সহ সমস্ত সামাজিক অনুষ্ঠান।

তাই তো যাঁদের বিয়ে হওয়ার কথা ছিল তা আপাতত করোনার জেরে স্থগিত রয়েছে কিন্তু কত দিন? তাই তো আর অপেক্ষায় না থেকে লন্ডনের সেন্ট থমাস হাসপাতালের চিকিত্সক এর সঙ্গে এক নার্সের বিয়ে দিলেন সেই হাসপাতালের চিকিত্সক ও নার্সরা। করোনা যোদ্ধা হিসেবে চিকিত্সক থেকে স্বাস্থ্য কর্মীদের গত কয়েক মাস ধরে যে কদর বেড়েছে তা দায়িত্ব থেকে যে কবে রেহাই পাওয়া যাবে কেউই জানেন না। তাই অপেক্ষায় না থেকে লন্ডন হাসপাতালের চ্যাপেল গির্জায় কয়েক দিন আগেই বিয়ে সারেন পিপিং ও আন্নালাল নামের ওই চিকিত্সক ও নার্স।

যেহেতু চলতি বছরের আগস্ট মাসে যুগলের বিয়ের ঠিক হয়েছিল কিন্তু করোনা সংক্রমণের জন্য সমস্ত যাত্রা নিষেধাজ্ঞা রয়েছে তাই বিয়ের আয়োজন নিয়ে বড় পক্ষ ও কনে পক্ষের মধ্যে সন্দেহ তৈরি হয়েছিল আর তাই বরপক্ষ ও কনেপক্ষের সদস্য রাজ হেতু আয়ারল্যান্ড ও শ্রীলঙ্কায় থাকেন উপস্থিত হওয়া নিয়ে সন্দেহ ছিল তাই তো এপ্রিলেই সাত পাকে বাঁধা পড়েন তাঁরা, 26 মে তারিখে সেই হাসপাতালে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয় আর সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে।