৭০-র বৃদ্ধের স’ঙ্গে ২৫ বছর বয়সী যুবতীর বি’য়ে! সিঙ্গেলদের মনই ভে’ঙে গেল ভিডিও দে’খে

60 বছরের বৃদ্ধ বিয়ে করেছেন 25 বছর বয়সী যুবতীকে। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। নেটিজেনদের মাথায় হাত বৃদ্ধর কাণ্ড দেখে।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইন্সটাগ্রামে।

সেই ভিডিয়ো Bhutni_ke_memes নামের একটি প্রোফাইল থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে, 25 বছর বয়সী এক তরুণী কনের সাজে বসে রয়েছেন।

কিন্তু, চমক এখানে নয়, বরং কনের পাশে পাত্রকে দেখেই আপনার বিয়ে করার স্বপ্ন ভঙ্গ হতে বাধ্য। সেখানে দেখতে পাওয়া পাত্রটি আসলে এক বৃদ্ধ, যাকে দেখে তাঁর বয়স 60 বছর পেরিয়ে গিয়েছে বলেই মনে হয়।

আরো পড়ুন: মানুষের প্রস্রাবই কি বিশ্বকে র’ক্ষা করবে এক সময়?

এর ফলে স্বভাবতই প্রায় 35 বছরের পার্থক্যে এমন অদ্ভুত বিয়ের ভিডিয়ো দেখে হতবাক হয়ে পড়ে সকল সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীরা। নেটিজেনরাও চমকে উঠেছেন ওই বৃদ্ধর কাণ্ড দেখে।

 

View this post on Instagram

 

A post shared by Bhutni_ke (@bhutni_ke_memes)

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো দেখে সকলের মাথায় হাত। এই ভিডিয়ো ভাইরাল হয়েছে, তা দেখলে আপনিও চমকে যেতে বাধ্য। এমন কাণ্ড নিয়েই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সেই ভিডিয়ো দেখে অনেকেই সেখানে মজার মজার কমেন্ট করছে। এর মধ্যে সকলেই মন্তব্য করছে ওই বৃদ্ধকে নিয়ে। তাদের সকলের একটাই প্রশ্ন, এই বয়সে এসে তাঁর বিয়ে করার কী প্রয়োজন। আবার তিনি বিয়ে করছেন তাঁর থেকে প্রায় 35 বছরের ছোট যুবতীকে। সোশ্যাল মিডিয়া এখন উত্তাল ওই বৃদ্ধকে নিয়ে।