ক’রোনা কালে বিয়ে, সামাজিক দূরত্ববিধি মেনে রং করার রোলার দিয়ে গায়ে হলুদ সম্পন্ন করা হলো কনের

করোনা আবহে জন্য অনেক কিছুই আমাদের জীবনে পাল্টে গিয়েছে। যেমন আমরা কখনোই ভাবতে পারিনি আমাদেরকে অফিসে না গিয়ে বাড়িতে কাজ করতে হবে। এছাড়াও বিদেশে একমাত্র অনলাইন ক্লাস এর সুযোগ সুবিধা ছিল। এখন ভারতেও অনলাইন ক্লাস হছে স্কুল ও কলেজগুলিতে। তবে সবথেকে অবাক করার বিষয় হলো প্রাথমিক স্কুলগুলিতে এখন অনলাইন ক্লাস চলছে। এরকম অনেক অবাক করার মতো বিষয় ঘটেছে ২০২০ সালে।

ঠিক সেরকমই দেখা গেল এক অদ্ভুত ঘটনা। বিষয়টি অবাক মনে হল সত্যি কারের এই ঘটনাটি ঘটেছে। যেখানে বিয়ের গায়ে হলুদের অনুষ্ঠানে হবু কনেকে রোলার পেইন্ট দিয়ে গায়ে হলুদ দেওয়া হচ্ছে। করোনা পরিস্থিতির জন্য এরকম পন্থা অবলম্বন করা হয়েছে। সোশ্যাল ডিসটেন্স এর কথা মাথায় রেখে হবুকনেকে কেউ হাত দিয়ে গায়ে হলুদ দিতে পারেনি, তার বদলে গায়ে হলুদ দিয়েছ।

এই ভিডিওটি শেয়ার করেছেন বিখ্যাত হোটেলর হরজিন্দর সিং কুকরেজা। ইনস্টাগ্রামে তিনি এই ভিডিওটি শেয়ার করেছেন। সেখানে ভিডিওতে দেখা যাচ্ছে হবু কনে একটি চুরিদার পড়ে রয়েছে এবং তার মাথায় ওড়না রয়েছে। সবাই তাকে রোলার পেইন্ট দিয়ে গায়ে হলুদ দিচ্ছে। ভিডিওটি মাত্র ১৩ সেকেন্ডের ছিল সবাই আনন্দের সাথে গায়ে হলুদের অনুষ্ঠান উদযাপন করছেন, এমনটা দেখা গিয়েছে ভিডিওতে। সোশ্যাল মিডিয়াতেও প্রচুর পরিমাণে ভাইরাল হয়েছে এই ভিডিও। নেটিজেনদের মধ্যে অনেকে অত্যাধুনিক গায়ে হলুদের ভাবনায় প্রশংসা করেছেন এবং অনেকে হাসির খোরাকে পরিণত করেছে বিষয়টি নিয়ে।