নামমাত্র দাম, ৬ জিবি র‌্যাম, অবিশ্বাস্য ব্যাটারি ব্যাকআপ, সব কোম্পানিকে টক্কর দেবে এই স্মার্টফোন

বাজারে এল ইনফিনিক্স হট ১০। এই ফোনের দাম সাধ্যের মধ্যেই থাকবে। এই ফোনটিতে রয়েছে ১৬৪০x ৭২০ পিক্সেল রেজোলিউশন-সহ একটি ৬.৭৮ ইঞ্চি এইচডি এবং টিএফটি এলসিডি ডিসপ্লে। বড় ডিসপ্লে কারণে, ভিডিও গেম এবং সিনেমা দেখতে অনেক সুবিধা হবে। ডিসপ্লেটি পাঁচটি হোল স্টাইলে। এই ফোনের স্ক্রিন টু বডি অনুপাত ৯১.৫ শতাংশ। এই ফোনে রয়েছে অতিরিক্ত কোর প্রসেসর-সহ একটি মিডিয়াটেক হেলিও জি ৭০ প্রসেসর রয়েছে।

থাকছে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের মেমরি বাড়ানো যেতে পারে। ফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এক্সওএস ৭.০ রয়েছে। ব্যাটারি রয়েছে ৫২০০ এমএএইচ এত, যা ১৮ ওয়াট দ্রুত চার্জ নিতে পারে। এই ব্যাটারিটি পাওয়ার ম্যারাথন প্রযুক্তিতে সজ্জিত, যার সাহায্যে ব্যাটারির আয়ু ২৫ শতাংশ বাড়ায়।

ফোনটির পিছনে রয়েছে ৪ টি ক্যামেরা, প্রাইম ক্যামেরা ১৬ মেগাপিক্সেলের, দুটি লেন্স ২-২ মেগাপিক্সেলের এবং তৃতীয় লেন্স এআই লেন্স। একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। ফোনটি ৬  জিবি র‌্যাম, ১২৮ গিগাবাইট স্টোরেজে পাওয়া যাবে। ফোনটির দাম ৯৯৯৯ টাকা। এই ফোনটি ১৬ ই অক্টোবর থেকে ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন।