মণীশ শুক্লাকে গুলি করা হয়েছে চায়ের দোকান থেকে! ফাঁস হল CCTV ফুটেজ

গত রবিবার, টিটাগড়ের বিজেপি কাউন্সিলর মণীশ শুক্লা অজ্ঞাত পরিচয় কিছু দুষ্কৃতির হাতে নৃশংসভাবে খুন হন। প্রথমটায় জানানো হয়, কয়েক জন দুষ্কৃতী বাইকে চেপে এসে বিজেপি নেতার উপর এলোপাথাড়ি গুলি চালাতে আরম্ভ করে। যার ফলে মৃত্যু হয়েছে তার। তবে, সম্প্রতি স্থানীয় একটি ওষুধের দোকানের বাইরে থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চাঞ্চল্যকর তথ্য উঠে এলো সিআইডি পুলিশের হাতে।

ওই সিসিটিভি ফুটেজে দেখা গেল, যে ব্যক্তি বিজেপি নেতার উপর গুলি চালিয়েছিল সে আগে থেকেই তার গতিবিধির উপর নজর রাখছিল। বিজেপি কার্যালয়ের ঠিক পাশেই অবস্থিত একটি চায়ের দোকানে লুকিয়ে ছিল সে। ওই দিন সন্ধেবেলা প্রথমে ব্যারাকপুরের দিক থেকে দুটি বাইকে চড়ে কিছু দুষ্কৃতি এসে এলাকায় গুলি চালিয়ে ত্রাসের সৃষ্টি করে। যার জেরে মণীশ শুক্লার সঙ্গে থাকা দলের বাকি কর্মী, সমর্থকরাও ভয় পেয়ে যান।

এমনকি মণীশ শুক্লাও ভয় পেয়ে তার রাস্তায় দাঁড় করানো গাড়ির সামনে মাটিতে পড়ে যান। এই পরিস্থিতিকেই কাজে লাগায় দুষ্কৃতীরা। এরপর পাশের চায়ের দোকানে লুকিয়ে থাকা সাদা জামা পরা, লম্বা চেহারার এক ব্যক্তি  বেরিয়ে এসেই মনীশ শুক্লার ওপর এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। এরপর গুলি চালাতে চালাতেই একটি বাইকে উঠে সেই ব্যক্তি শ্যামনগরের উদ্দেশ্যে বেরিয়ে যায়।

তদন্তকারী আধিকারিকদের দাবি, এই খুনের ঘটনাটি পূর্বপরিকল্পিত। ঐদিন নিহত বিজেপি নেতার আশেপাশে থেকেই তার গতিবিধির ওপর নজর রাখছিলো দুষ্কৃতীরা। তারপর উপযুক্ত সময় আসতেই নিজেদের কার্য সিদ্ধি করে তারা। উল্লেখ্য, মনীশ শুক্লা খুনের পেছনে মূল ষড়যন্ত্রকারী হিসেবে মহম্মদ খুররম নামক এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বর্তমানে ওই আততায়ী দুষ্কৃতীদের খোঁজে জোর তল্লাশি চালানো হচ্ছে।