লাল ব্লাউজে নেটের কালো শাড়ি, মোহময়ী রূপে ফের ঝড় তুললেন মনামী ঘোষ

চলে এসেছে আমাদের সকলের প্রিয় পুজো দুর্গা পূজা। মানুষের মনের মধ্যে এই মহামারীর মধ্যেও জেগেছে খুশির ছোঁয়া। সেলিব্রিটি থেকে শুরু করে আপামর জনগণ, সকলেই ভেসে চলেছে পুজোর আনন্দে। অন্য বারের মতো এবারেও এবিপি আনন্দ সকলের জন্য আনতে চলেছে পাড়ায় পাড়ায় সেরা লড়াই। এবিপি আনন্দের মঞ্চে এই জনপ্রিয় অনুষ্ঠানটি হতে চলেছেন সকলের প্রিয় অভিনেত্রী মনামি ঘোষ।

এবিপি আনন্দ এর আগেও প্রত্যেক বছর পুজোর সময় কলকাতায় বিভিন্ন জনপ্রিয় দুর্গাপূজা ও মণ্ডপ গুলি সকলের জন্য তুলে ধরেন। এ বছরে ছিমছাম করে পূজা হলেও কলকাতা পূজা পরিক্রমা সকলের জন্য নিয়ে আসছে এবিপি আনন্দ। সুন্দরী সোশ্যাল মিডিয়াতে এই পূজা পরিক্রমা র একটি ঝলক সকলের সামনে তুলে ধরেছেন মনামি ঘোষ। তার এই নতুন লোক দেখে স্বাভাবিকভাবেই আপ্লুত হয়েছেন তার ভক্ত ও অনুগামীরা।

খুব তাড়াতাড়ি আমাদের সকলের জন্য মনামি ঘোষ আনতে চলেছে এবিপি আনন্দের জনপ্রিয় একটি অনুষ্ঠান পাড়ায় পাড়ায় সেরার লড়াই। এই ছবিটিতে মনামি ঘোষ কে দেখা যাচ্ছে একটি কালো শাড়ি এবং লাল ব্লাউজ পরে। মাথায় তিনি দিয়েছেন টকটকে লাল গোলাপ ফুল।তাকে দেখে যেন মনে হবে এবার শুরু হতে চলেছে বাঙালির খুশির দিন। আর কিছুদিনের মধ্যেই আনন্দে মাতোয়ারা হয়ে উঠবেন বাঙালি।

তবে এবারে সমস্ত স্বাস্থ্যবিধি বজায় রেখে দুর্গাপুজোয় আনন্দে মেতে ওঠার পরামর্শ দিয়েছেন সরকার। যেসকল বয়স্করা পূজা পরিক্রমা করতে পারেন না, তারা অবশ্যই দেখবেন এবিপি আনন্দ তে মনামি ঘোষ সঞ্চালিত পাড়ায় পাড়ায় সেরা র লড়াই।