দার্জিলিং থেকে এবার থাইল্যান্ডে মনামী, ভিডিও পোস্ট করতেই ঝড় সোশ্যাল মিডিয়ায়

প্রায় ৮ মাস হয়ে গেল আমরা সকলেই গৃহবন্দী। ঘুরতে যেতে আমাকে না ভালোবাসি। কিন্তু বর্তমান পরিস্থিতিতে যা অনেকের কাছে বিলাসিতা ছাড়া আর কিছু নয়। বাইরে বেরোলে শারীরিক অসুস্থতার দিকেও খেয়াল রাখতে হচ্ছে আমাদের। তাই আপাতত ভ্রমণপিপাসু বাঙালি জাতিকে ঘুরতে যাওয়া সমস্ত প্ল্যান আলমারির মাথায় তুলে রাখতে হচ্ছে।

তবে আর মন খারাপ করবেন না। আপনাদের সকলের মন ভালো করার জন্য চলে এসেছেন মনামি ঘোষ। টিভিসিরিয়াল জগতের দুর্দান্ত নায়িকা মনামি ঘোষ নিজেদের দার্জিলিং ব্লগ শেয়ার করেছেন সকলের সাথে। তাতেও তিনি তার দার্জিলিং শহরের বেশ কিছু মুহূর্ত তুলে ধরেছেন সকলের সাথে। বাড়িতে বসেই আপনি পাবেন দার্জিলিং ভ্রমণের আনন্দ।বিমানবন্দর থেকে একেবারে রিসোর্ট সবকিছুই তার মধ্যে রয়েছে।

View this post on Instagram

Throwback thailand… 🍓🍉🍇🍎🍋

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

তবে সম্প্রতি দার্জিলিংয়ের মনোরম পরিবেশ থেকে বেরিয়ে তিনি চলেন থাইল্যান্ড ঘুরতে।সম্প্রতি তিনি আরও একটি ভিডিও শেয়ার করেছেন সকলের সাথে যাতে রয়েছে থাইল্যান্ডের একটি ভিডিও। যেখানে মনামি ঘোষ কে দেখা যাচ্ছে রাস্তায় ফলের রস খেতে। কালো পোশাকে থাইল্যান্ডের স্ট্রীট ফুডে মন দিয়েছেন অভিনেত্রী। থাইল্যান্ডের স্ট্রিটফুড যে কতটা জনপ্রিয় তা হয়তো সকলেই জানে।

তবে প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেত্রীর বয়স কিন্তু দিন দিন কমে যাচ্ছে। তাকে দেখে তার বয়স ছাড়া বেশ মুশকিল। সম্ভবত এই ভাবে ট্রাভেলিং করার জন্য তার মুখে চোখে ও তার ছাপ পড়েছে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে নিজের রূপের রহস্য ভেদ করেন অভিনেত্রী। সম্প্রতি ঘুরতে গিয়ে গাড়ির সিটে বসে একটি ভিডিও তিনি শেয়ার করেছেন। তাতে ক্যাপশনে লিখেছেন যে,”ট্রাভেলিং হল আমার বয়স ধরে রাখার একমাত্র সিক্রেট”।